Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লা শহরতলীতে জোড়া খুন

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ১২:০৪ এএম

কুমিল্লা সদরে ছুরিকাঘাতে আকাব্বর হোসেন নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। ঘটনার পর গণপিটুনিতে ঘাতক মাদক ব্যবসায়ী কসাই আলম নিহত হয়েছেন। গত বুধবার রাত ৭ টায় কুমিল্লা শহরতলীর জগন্নাথপুর ইউনিয়নের বালুতুপা এলাকায় ছুরিকাঘাতে আকাব্বরের মৃত্যু হয়। এরপরই গণপিটুনিতে আহত কসাই আলম কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রাত ৯টায় মারা যায়। নিহতরা বালুতুপা এলাকায় একটি বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।
জানা যায়, আকাব্বর ও আলম ভানু নামের এক মাদক সম্রাজ্ঞীর বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন। কিছুদিন আগে মাদক সেবন ও বিক্রির কারণে আলমকে বকাবকি করেন বৃদ্ধ আকাব্বর। সেই ঘটনার পর আকাব্বরের সাথে আলমের সর্ম্পকের অবনতি হয়। গত বুধবার সন্ধ্যায় ইফতারের পর একটি জানাজা অংশগ্রহণ শেষে বাড়িতে ফেরার পথে বৃদ্ধ আকাব্বরকে প্রথমে শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করা হয়। পরে গলায় ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করা হয়। বৃদ্ধ আকাব্বরকে খুন করে পালিয়ে যাওয়ার সময় কসাই আলমকে স্থানীয়রা গণপিটুনি দেয়। পরে রাত ৯টায় তাকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শহরতলীতে জোড়া খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ