Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২২ এ সর্বোচ্চ ১৪টি পুরস্কার জিতলো বিকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ৫:১৩ পিএম

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ‘ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২২Õ এ একক ব্র্যান্ড হিসেবে সর্বোচ্চ ১৪টি পুরস্কার জিতে নিয়েছে দেশের বৃহত্তম মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ। ১ হাজারের বেশি মনোনয়ন থেকে ২১টি ক্যাটাগরিতে ১২৪টি পুরস্কারের মধ্য থেকে এককভাবে ও পার্টনার প্রতিষ্ঠানের মাধ্যমে সর্বোচ্চ সংখ্যক পুরস্কার জিতে নেয় বিকাশ।

সম্প্রতি রাজধানীর লো মেরিডিয়ান হোটেলে আয়োজিত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড-এর ষষ্ঠ আসরে পুরস্কার তুলে দেওয়া হয় বিজয়ীদের মাঝে। বুধবার (২১ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিকাশের “প্রিয় এজেন্ট মামা” ক্যাম্পেইনটি জিতে নিয়েছে ‘বেস্ট ইউজ অব টিকটক’ ক্যাটাগরিতে গোল্ড পুরস্কার। বিকাশ প্রিয় এজেন্টের কাছ থেকে স্বল্প খরচে ক্যাশ আউটের সুবিধা এই ক্যাম্পেইনের মাধ্যমে সফলভাবে গ্রাহকদের মাঝে ছড়িয়ে গেছে।

 

একইসাথে, ‘বেস্ট কনটেন্ট মার্কেটিং’ ও ‘বেস্ট ইউজ অব ইউজারস - কমিউনিটি প্লাটফর্ম/নিউ প্লাটফর্ম/ওন প্লাটফর্ম’ ক্যাটাগরিতে সিলভার এবং ব্রোঞ্জ; ‘বেস্ট ইউজ অব টিকটক’, ‘বেস্ট ইনটিগ্রেটেড ডিজিটাল ক্যাম্পেইন’, ‘বেস্ট ইউজিসি’, ও ‘বেস্ট ভিডিও’ ক্যাটাগরিতে সিলভার এবং ‘বেস্ট ইউজ অব ইনস্টাগ্রাম’, ‘বেস্ট ইউজ অব ইনফ্লুয়েন্সার’, ‘বেস্ট ইউজ অব সার্চ’, ‘বেস্ট ইউজ অব ডেটা এন্ড অ্যানালিটিক্স’ ও ‘বেস্ট ইউজ অব আন্ডার ১০ সেকেন্ড ভিডিও’ ক্যাটাগরিতে ব্রোঞ্জ জিতে নিয়েছে বিকাশ।

 

প্রতি বছর বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে দেশের বিভিন্ন খাতের শীর্ষস্থানীয় কর্পোরেট ও মার্কেটিং প্রফেশনালদের নিয়ে গঠিত জুরি প্যানেল বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী বছরের সেরা মার্কেটিং ক্যাম্পেইনগুলো নির্বাচন করেন।

 

উল্লেখ্য, বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম পরিচালিত ভোক্তা জরিপে টানা তিনবার ২০১৯, ২০২০ ও ২০২১ সালে দেশের সেরা ব্র্যান্ডের পুরস্কার অর্জন করে বিকাশ। একই সাথে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস বিভাগেও টানা পাঁচবার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয় প্রতিষ্ঠানটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ