Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেসির শান্তির ঘুম!

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

অধরা বিশ্বকাপটা ট্রফিটা অবশেষে ধরা দিয়েছে! কাতার থেকে বিশ্বকাপ জয় করে এরই মধ্যে দেশে ফিরে গেছেন লিওনেল মেসিরা। বুয়েন্স আয়ার্সে বিমান থেকে নামার পর অভাবনীয় অভ্যর্থনা পেয়েছে বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনা দলকে। বিমান বন্দর থেকে প্লাজা ডি লা রিপাবলিকায় অবস্থিত ঐতিহাসিক মনুমেন্ট ওবেলিসকের চত্ত্বরে মেসি-ডি মারিয়াদের যোগ দিতে হয়েছে বিজয় উদযাপনে। বিশ্বকাপের শুরু থেকে ফাইনাল পর্যন্ত বিশাল ধকল গেছে মেসিদের শরীরের উপর দিয়ে। টানা অনেকগুলো ঘন্টা ঘুম ছাড়াই উৎসবের মধ্য দিয়ে কাটাতে হয়েছে তাদের। কাতারের রাজধানী দোহা থেকে সোমবার সকালেই দেশের উদ্দেশ্যে রওয়ানা হয় বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনা দল। দোহা থেকে ইতালির রোম হয়ে
গতকাল ভোরের আলো ফোটার আগেই বুয়েন্স আয়ার্সে পৌঁছে আর্জেন্টিনা দল। দীর্ঘ বিমানভ্রমণ, উদযাপনের ক্লান্তি শেষে খানিক বিশ্রামের সুযোগ পেয়েই হোটেল রুমের বিছানায়হেলে পড়ে মেসির শরীর। অধরা বিশ্বকাপ ট্রফি হাতে আসার পর মেসি যেন সেটি ছাড়তেই চাইছেন না। ঘুমানোর সময়ও ট্রফিটি সঙ্গে রাখেন তিনি। ট্রফিকে পাশে রেখেই এক সময় ঘুমিয়ে পড়েন বিশ্বসেরা এই ফুটবল তারকা। এ যেন শন্তির ঘুম! সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রফি নিয়ে ঘুমানোর ছবি কাল মেসি নিজেই পোস্ট করেন। ছবিতে দেখা যায়, বিছানায় প্রথমে আয়েসি ভঙ্গিতে আছেন মেসি। এরপর দেখা গেলো ট্রফি পাশে নিয়েই এক সময় ঘুমিয়ে পড়েছেন তিনি। তিনটি ছবি পোস্ট করেছেন মেসি। ক্যাপশনে লিখেছেন শুধু, ‘শুভ সকাল’। পোস্টের পর মাত্র ৫০ মিনিটের মধ্যে এই ছবিতে লাইক পড়েছে প্রায় ৫ লাখ। মন্তব্য করেছেন প্রায় দেড়লাখ এবং শেয়ার করেছেন প্রায় ১ লাখ ৫৫ হাজার মানুষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ