Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুর সিটি ও গাইবান্ধা-৫ আসন সুষ্ঠু হলেই পরবর্তী সকল উপ-নির্বাচনে অংশ নেবে জাপা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ১২:০২ এএম

আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশন নির্বাচন এবং ৪ জানুয়ারি গাইবান্ধা-৫ আসনের অনুষ্ঠেয় নির্বাচন সুষ্ঠু হলে পরবর্তী সব উপ-নির্বাচনেই অংশ নেবে জাতীয় পার্টি (জাপা)। তবে এই দুই নির্বাচন সুষ্ঠু না হলে পরবর্তী উপ-নির্বাচনে দলটি অংশ নেবে কি না তা পরে সিদ্ধান্ত নেয়া হবে। গতকাল সোমবার জাতীয় পার্টি চেয়ারম্যান এর বনানীস্থ কার্যালয়ে পার্টির কো চেয়ারম্যান, প্রেসিডিয়াম সদস্য এবং সংসদ সদস্যদের সমন্বয়ে এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
অনুষ্ঠিত সমন্বয় সভায় আরো সিদ্ধান্ত হয়েছে নির্বাচনে জাতীয় পার্টি প্রার্থীদের সহায়তা করতে কেন্দ্রীয় পর্যায় থেকে টিম পাঠানো হবে। সভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সার্বিক সহায়তা দেয়ার সিদ্ধান্ত হয়েছে। আগামী পহেল া জানুয়ারি জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে বিভিন্ন কর্মসূচি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
জাতীয় পার্টি মহাসচিব মুজিবুল হক চুন্নুর সভাপতিত্বে পার্টির সিনিয়র কো চেয়ারম্যান ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ, এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, এডভোকেট সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য মো. আবুল কাশেম, হাফিজ উদ্দিন আহমেদ, গোলাম কিবরিয়া টিপু, এডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম, সৈয়দ মোহাম্মদ আব্দুল মান্নান, মীর আব্দুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, এ.টি.ইউ.তাজ রহমান, নাসরিন জাহান রতনা, আলহাজ্ব শফিকুল ইসলাম সেন্টু, লে. জানারেল মাসুদ উদ্দিন চৌধুরী (অব.), মো. মিজানুর রহমান, সৈয়দ দিদার বখ্ত, নাজমা আখতার, আব্দুস সাত্তার মিয়া, আলমগীর সিকদার লোটন, এমরান হোসেন মিয়া, মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল, মো. জহিরুল ইসলাম জহির, মোস্তফা আল মাহমুদ, মোহাম্মদ আতিকুর রহমান আতিক, জহিরুল আলম রুবেল প্রমুখ উপস্থিত ছিলেন। ##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ