Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুকুরছানা চুরি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২২, ১২:৫৪ এএম

ওয়াশিংটন ডিসি-তে একটি বাড়িতে হিংসাত্মক এবং নির্দয় আক্রমণের সময় ৫-সপ্তাহের একটি কুকুরছানা ছিনিয়ে নেওয়া হয়েছিল বলে পুলিশ জানিয়েছে।
তিনজন সশস্ত্র ছিনতাইকারী সন্ধ্যা ৭টার দিকে দক্ষিণ-পশ্চিম ডিসি-তে একটি বাড়ির সামনের দরজা ভেঙে ফেলে। ভিতরে ঢুকে লোকরা বন্দুক বের করে কুকুরের মালিকের মাথায় আঘাত করে। সন্দেহভাজনদের মধ্যে একজন লোকটিকে বলে, ‘আপনার জিনিসপত্র প্যাক করুন’। আরেকজন বলল ‘আপনি জানেন এখন কয়টা বাজে’।

চোরেরা ৫-সপ্তাহের ডিমোকে নিয়ে গেছে, যাকে একটি বাদামী আমেরিকান বুলডগ হিসাবে বর্ণনা করা হয়েছে যার শরীরে ধূসর একজিমার ছোপ রয়েছে। চোরেরা দুটি আইফোন, দুটি প্লেস্টেশন, এক জোড়া কার্টিয়ার চশমা, হীরার কানের দুল এবং একটি সোনার আংটিসহ হাজার হাজার ডলার মূল্যের সম্পত্তিও চুরি করেছে।
তারা হাজার হাজার ডলার মূল্যের হাই-এন্ড টুপি, জ্যাকেট, কোট এবং প্যান্টের পাশাপাশি দুই ডজন জোড়া জুতাও নিয়ে গেছে। সূত্র : নিউইয়র্ক পোস্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ