Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমিরাতে রেডিমেড গার্মেন্টস ট্রেডার্স অ্যাসোসিয়েশনের বিজয় দিবস উদযাপন

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ৮:৪৬ পিএম

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বিজয় উৎসব ও আনন্দ মিলনমেলার আয়োজন করে রেডিমেড গার্মেন্টস ট্রেডার্স অ্যাসোসিয়েশন, আজমান, আরব আমিরাত। গত শুক্রবার আরব আমিরাতের আজমানের হেলুতে ইয়াকুব সৈনিকের ফার্ম হাউজে আয়োজিত অনুষ্ঠানটি ছিল যেন প্রবাসে বাংলাদেশের মতোই বিজয় দিবসের বিজয়েরই উল্লাস। শুক্রবার ছুটির দিন থাকায় দেশটির বিভিন্ন প্রদেশ থেকে সপরিবারে ব্যাপক উপস্থিতি ছিল চোখে পরার মতো। পরিণত হয় এক অপূর্ব মিলনমেলায়।

সংগঠনের সভাপতি ইমন মোহাম্মদ হাকিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান মনিরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন। প্রধান বক্তা ছিলেন বিজনেস কাউন্সিল দুবাইয়ের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইর সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ, আজমান বিজনেস কাউন্সিলের সাধারণ সম্পাদক মোহাম্মদ হেলাল উদ্দিন, বাংলাদেশ রেডিমেড গার্মেন্টস ট্রেডার্স অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা হুমায়ুন কবির,উপদেষ্টা আলহাজ রফিকুল ইসলাম, চট্টগ্রাম সমিতির আহ্বায়ক সিআইপি জাকির হোসেন চুট্টু, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী মোহাম্মদ আলী, আরব আমিরাত আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন কাউসার,আজমান বিজনেস কাউন্সিলের সিনিয়র যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম চৌধুরী, সিআইপি বদরুল ইসলাম চৌধুরী প্রমুখ। আরো বক্তব্য রাখেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল আজমানের সহ-সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম, এসোসিয়েশনের উপদেষ্টা মো: আবুল কাশেম মিয়া,মো: শামীম আহমেদ, মোহাম্মদ মেজবাহ উদ্দিন গাজী,মোহাম্মদ নাসির,সুমন আহমেদ,সালাহউদ্দিন আরিফ, মো: জাফর ইকবাল, লোকমান খান, মোহাম্মদ মাসুদ,খন্দকার মেহেদি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কনসাল জেনারেল বিএম জামাল হোসেন বলেছেন, প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মকে উৎসাহিত করার জন্য বিজয় দিবসের অনুষ্ঠান গুরুত্বপূর্ণ। কারণ নতুন প্রজন্মকে জানাতে হবে কিভাবে দেশ স্বাধীনতা লাভ করে বিজয় অর্জন করেছে।

অনুষ্ঠানের আয়োজনে ছিল ছোট ছেলেমেয়ে, পুরুষ ও মহিলাদের প্রতিযোগিতামূলক বাংলা সংস্কৃতি ঐতিহ্যের নানারকম খেলাধুলা।‌ দুপুরে সুশৃঙ্খল খাবার পরিবেশন, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ