Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্ত্রীর সাথে ঝগড়া করে তিনতলা থেকে ছেলেকে ছুড়ে মারলেন বাবা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ৬:৫৯ পিএম

স্ত্রীর সাথে তুমুল ঝগড়ার পর এক ব্যক্তি তার দুই বছরের ছেলেকে বাসার তিনতলার বারান্দা থেকে ছুড়ে ফেলে দিয়েছেন। পরে তিনিও লাফিয়ে পড়েছেন। এই ঘটনায় বাবা-ছেলে গুরুতর আহত হয়েছেন। তাদের আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত শনিবার ভারতের রাজধানী নয়াদিল্লির কালকাজির বস্তি এলাকায় এই ঘটনা ঘটেছে। দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, শুক্রবার রাতে নয়াদিল্লির কালকাজির একটি বস্তির তিন তলার বাসা থেকে ছেলেকে ছুড়ে মেরেছেন ওই বাবা। স্ত্রীর সাথে ঝগড়ার জেরে ছেলেকে ছুরে মারার পর ওই ব্যক্তিও লাফিয়ে পড়েছেন। পরে বাবা ও ছেলে উভয়কে গুরুতর আহত অবস্থায় নয়াদিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেসে (এআইআইএমএস) ভর্তি করা হয়েছে।

এনডিটিভি বলছে, পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মতবিরোধের জেরে গত কয়েক মাস ধরে আলাদা থাকছিলেন মান সিং ও তার স্ত্রী পূজা। দুই সন্তানকে নিয়ে কালকাজিতে নিজের দাদির বাড়িতে থাকেন পূজা।

শুক্রবার রাতে মান সিং সন্তানদের সাথে দেখা করতে আসেন। ওই সময় এই দম্পতির মাঝে উত্তপ্ত তর্ক-বিতর্ক হয়। পুলিশ বলছে, রাগ নিয়ন্ত্রণ করতে না পেরে মান সিং তার ২ বছর বয়সী ছেলেকে বারান্দায় নিয়ে যান এবং ২১ ফুট নিচে কংক্রিটের কাছে ছুড়ে ফেলে দেন। পরে তিনিও লাফ দেন।

পূজার দাদি অভিযোগ করে বলেছেন, গত রাতে পরিবারের সাথে দেখা করতে আসা মান সিং মাদক পান করেছিলেন। পুলিশ বলছে, মান সিংয়ের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে। সূত্র : এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ