Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৩ ইউনিটে ড্যাবের নতুন কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ১২:০৪ এএম

নতুনভাবে তিনটি ইউনিটে কমিটি গঠন করেছে চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)। নতুন এই তিনটি ইউনিট হলো- ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল, বগুড়া শহর এবং জয়পুরহাট জেলা শাখা। ড্যাবের সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ ও মহাসচিব ডা. মো: আব্দুস সালাম আজ শনিবার এসব কমিটির অনুমোদন দিয়েছেন। সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক অবিলম্বে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটির কাছ থেকে অনুমোদ নিতে হবে। ড্যাবের দফতর সম্পাদক ডা. মো: ফখরুজ্জামান ফখরুল কালবেলাকে এই তথ্য জানান। নতুন তিনটি কমিটি নিম্নরুপ:
ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল
ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল শাখায় ৫ সদস্য বিশিষ্ট কমিটিতে প্রধান উপদেষ্টা হয়েছেন অধ্যাপক ডা. মো: কামরুল হাসান সরদার, সভাপতি ডা. রেজওয়ানুর রহমান সোহেল, সিনিয়র সহ-সভাপতি ডা. একেএম মাহবুবুর রহমান রিপন, সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ ফখরুজ্জামান, কোষাধ্যক্ষ ডা. সাইফুল ইসলাম শাকিল এবং যুগ্ম সাধারণ সম্পাদত ডা. মাহমুদুর রহমান নোমান।
বগুড়া শহর শাখা
সভাপতি অধ্যাপক ডা. সৈয়দ মো: মাইনুল হাসান সাদিক, সিনিয়র সহ-সভাপতি ডা. মো: বদিউজ্জামান, সাধারণ সম্পাদক ডা. মো: মোস্তফা কামাল স্বপন, কোষাধ্যক্ষ ডা. মোধ আলমগীর কবির মুরাদ ও ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক ডা. এ কে এম মঈনুল হাসান (রাব্বি)।
জয়পুরহাট জেলা
সভাপতি ডা. এ কে এম মোয়াজ্জেম হোসেন, সহ-সভাপতি ডা. আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ডা. খালিদ বিন শরিফ, যুগ্ম সম্পাদক ডা. শহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক ডা. সামছুজ্জোহা, কোষাধ্যক্ষ ডা. হুমায়ুন কবির এবং সদস্যবৃন্দ হলেন- ডা. রুহুল আমিন সুন্নামত, ডা. মো: আলী ও ডা, কুমকুম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ