Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইসলাম বিদ্বেষী শিক্ষানীতি বরদাশত করা হবে না -বাংলাদেশ ইসলামী ফ্রন্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২২, ৯:৫৩ পিএম

শিক্ষা ক্ষেত্রে চলছে এক ধরনের নৈরাজ্য নীতি। ধর্মীয় চেতনায় সমৃদ্ধ ঐতিহাসিক বাস্তবিক প্রবন্ধ ও প্রাসঙ্গিক বিষয়গুলো বাদ দিয়ে কাল্পনিক গল্প সংযোজন করে কোমলমতি শিক্ষার্থীদেরকে নৈতিকতা শুন্য করে সেকুলারের দিকে ধাবিত করার হীন আয়োজন চলছে। জাতিকে নীতিহীন করে ধর্মীয় রীতিনীতি থেকে দূরে রাখার ইসলাম বিদ্বেষী শিক্ষানীতি এদেশের সুন্নী সমাজ বরদাশত করবে না। অবিলম্বে স্বাধীন দেশের উন্নয়ন ও বাস্তবতা উপলব্ধি করে কোরআন - সুন্নাহর আলোকে দেশ গঠনে সুন্নী মতাদর্শ ভিত্তিক সমাজ বিনির্মানের বিকল্প নেই। শুক্রবার বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার যৌথ উদ্যোগে পল্টনস্থ গণস্বাস্থ্য মিলনায়তনে মহান বিজয় দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
মহান বিজয় দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য এম সোলায়মান ফরিদ। নেতৃবৃন্দ বলেন, ৫১ বছরের ইতিহাসে সার্বিকভাবে জাতি এখনও স্বাধীনতার সুফল পায়নি। গণতন্ত্রের নামে এক দলীয় শাসননীতি দেশকে ধ্বংসের অতল গহ্বরে নিয়ে যাচ্ছে। কালান্তরে ক্ষমতার পরিবর্তন হলেও দেশ ও জাতির পরিবর্তন অধরা। নগর সভাপতি অ্যাডভোকেট হেলাল উদ্দিনের সভাপতিত্বে আরো রাখেন, বাংলাদেশ ইসলাম ফ্রন্টের কেন্দ্রীয় সদস্য ম ম জিলানী, প্রিন্সিপাল ডাক্তার এস এম সরওয়ার, কাজী মুহাম্মদ জসিম উদ্দিন নুরী, রেহানে মুস্তফা, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, মিজানুর রহমান, রিয়াদুল ইসলাম, আজাদ হোসেন, সাইফুল ইসলাম,বুলবুল আহমদ মোমেনশাহী। মিলাদ শেষে মহান স্বাধীনতায় আত্ম উৎসর্গকারীদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ