Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিন ব্যাটিংয়ে নেমেছে ভারত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ৯:৩১ এএম | আপডেট : ৯:৩২ এএম, ১৫ ডিসেম্বর, ২০২২

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনের (বৃহস্পতিবার) খেলা শুরু। এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম দিনের খেলা শেষে ৯০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৭৮ রান করেছে সফরকারীরা। আগের দিন শ্রেয়াস আইয়ার ৮২ রানে অপরাজিত থেকে ব্যাটিং শুরু করেছে।

প্রথম দিন আউট হন শুভমান গিল ২০, লোকেশ রাহুল (অধিনায়ক) ২২,বিরাট কোহলি ১,ঋষভ পন্ত ৪৬, র্চেতেশ্বর পূজারা ৯০ ও অক্ষর প্যাটেল ১৪ রান করে বিদায় নেন। বল হাতে বাংলাদেশের পক্ষে তাইজুল ইসলাম তিনটি ও মিরাজ নেন দুটি উইকেট। এছাড়া খালিদ নেন একটি উইকেট।

বাংলাদেশ একাদশ: জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলি চৌধুরী, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন দাস, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, ইবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ।

ভারত একাদশ: লোকেশ রাহুল (অধিনায়ক), শুবমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, ঋষভ পন্ত (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, উমেশ যাদব ও মোহাম্মদ সিরাজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ