Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বাধীনতা বিরোধীরা এখনো সক্রিয়: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ৬:৩৩ পিএম

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, যারা এদেশের স্বাধীনতা চায়নি তারা এখনো সক্রিয়। তারা এখনো এদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলেছে।

বুধবার জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান (নিপসম) এ শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে “মুক্তিযুদ্ধে শহীদ চিকিৎসক জীবনকোষ” গ্রন্থের মোড়ক উন্মোচন ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তৃতাকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, যারা স্বাধীনতা যুদ্ধের বিরোধিতা করেছে তারা এদেশের উন্নয়ন চায়না। তারা চায় এদেশের মানুষের মন থেকে মুক্তিযুদ্ধের চেতনা মুছে দিতে।

তাই স্বাধীনতা বিরোধিরা এদেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করতে ষড়যন্ত্র করে যাচ্ছে। প্রতিমন্ত্রী এসময় সকলকে এইসব ষড়যন্ত্রের বিষয়ে সতর্ক থাকার আহবান জানান।

নিপসম এর পরিচালক অধ্যাপক ডা: বায়েজিদ খুরশিদ রিয়াজের সভাপতিত্বে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডাক্তার মো. শারফুদ্দিন আহমেদ বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ