Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রিয় আর্জেন্টিনার সেমিফাইনাল খেলা দেখতে সাকিব-মুশফিকদের মানা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ৫:৫৮ পিএম

বিশ্বকাপ ফুটবলের উন্মাদনায় পুরো ফুটবল বিশ্ব! আজ রাতে ১টায় বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে মাঠে নামবে আর্জেন্টিনা ও ক্রোয়েশিয়া। কিন্তু সকালেই (বুধবার) চট্টগ্রামে টেস্ট খেলতে মাঠে নামবে বাংলাদেশ ও ভারত। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সকাল সাড়ে নয়টায় শুরু হবে এই দুদলের লড়াই।

ফলে লিওনেল মেসিদের খেলা থাকলেও রাত জেগে ক্রিকেটাররা আর্জেন্টিনার খেলা দেখলে হতাশ হবেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। ভারতের বিপক্ষে টেস্ট ম্যাচ শুরুর আগের দিন মঙ্গলবার সংবাদ সম্মেলনে আসেন টাইগারদের হেড কোচ রাসেল ডমিঙ্গো বলেন, সকালে খেলা থাকলে আপনি রাত জেগে খেলা দেখতে পারেন না।’

এ বিষয়ে প্রধান কোচ রাসেল আরও বলেন, সবাইকে ঘুমাতে যেতে হবে। খুবই সাধারণ বিষয়। আপনার যদি সকাল সাড়ে নয়টায় টেস্ট ম্যাচ শুরু হয়, তাহলে আপনি কখনোই রাত তিনটা পর্যন্ত জেগে খেলা দেখতে পারেন না। আমার মতে, এটা হবে বোকামি। তারা যদি এটা করে, আমি খুব হতাশ হব।'

বাংলাদেশ দলে সাকিব আল হাসান থেকে শুরু করে নুরুল হাসান সোহান কিংবা মুশফিকুর রহিম অধিকাংশ খেলোয়াড়ই লিওনেল মেসির ভক্ত। সুতরাং বিশ্বকাপের মত বিশ্ব আসরের সেমিফাইনাল ম্যাচ দেখাটা তাদের জন্য খুব স্বাভাবিক ব্যাপারই ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ