Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১ এপ্রিল থেকে ঢাকায় টার্মিনাল ছাড়া বাস কাউন্টার থাকবে না

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ৩:৩৯ পিএম

আগামী ১ এপ্রিল থেকে টার্মিনাল ছাড়া ঢাকা শহরের অভ্যন্তরে আর কোনও বাস কাউন্টার থাকবে না বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।
মঙ্গলবার (১৩ ডিসেম্বর) নগরভবনে বাস রুট রেশনালাইজেশন কমিটির ২৫তম সভা শেষে একথা জানান বাস রুট রেশনালাইজেশন কমিটির প্রধান ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।
তিনি বলেন, রাজধানীতে বাস রুট র‌্যাশনালাইজেশনের আওতায় চালু হতে যাচ্ছে আরও দুটি নতুন রুট। ২৪ ও ২৫ নম্বর রুট দুটি আলাদা যাত্রাপথে ঘাটারচর থেকে আবদুল্লাহপুর পর্যন্ত চলবে নগর পরিবহন। ২০২৩ সালের এপ্রিল থেকে নতুন এই রুট দুটি চালু হবে।
মেয়র তাপস বলেন, পূর্বঘোষিত রুট হিসেবে ২৩ নম্বর আগামী ৩১ জানুয়ারি থেকে ১০০টি নতুন বাস নিয়ে যাত্রা শুরু করবে। ২৩ নম্বর রুট ঘাটারচর থেকে মোহাম্মদপুর, শ্যামলি, দৈনিক বাংলা হয়ে কাচপুর পর্যন্ত চলবে। ২৪ নম্বর রুট ঘাটারচর থেকে মিরপুর ১০ থেকে কালশী হয়ে আবদুল্লাহপুর যাবে। আর ২৫ নম্বর রুট ঘাটারচর থেকে মহাখালী হয়ে আবদুল্লাহপুর যাবে।



 

Show all comments
  • হোসাইন আহমদ ১৩ ডিসেম্বর, ২০২২, ৪:২১ পিএম says : 0
    বাস্ত বায়না চাই।
    Total Reply(0) Reply
  • হোসাইন আহমদ ১৩ ডিসেম্বর, ২০২২, ৪:২১ পিএম says : 0
    বাস্ত বায়না চাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ