Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিআরইউ’র শীতকালীন ব্যাডমিন্টন শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ৯:১৮ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)’র আয়োজনে প্রতিবছরের মতো এবারো শুরু হয়েছে ‘শীতকালীন ব্যাডমিন্টন উৎসব। রোববার রাতে সংগঠন প্রাঙ্গণে এই উৎসবের উদ্বোধন করেন ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানী। ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল, সিনিয়র সদস্য শাহীন হাসনাত, আবু সালেহ আকন, শামীম হাসান ও তারকা ব্যাডমিন্টন দম্পতি এনায়েত উল্লাহ খান-এলিনা সুলতানা।

এসময় উপস্থিত ছিলেন ডিআরইউ’র দপ্তর সম্পাদক কাওসার আজম, কল্যাণ সম্পাদক মো. তানভীর আহমেদ, কার্যনির্বাহী সদস্য মনির মিল্লাত, মোজ্জাম্মেল হক তুহিন, এস এম মোস্তাফিজুর রহমান, সাবেক যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন খান, সাবেক তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক আবদুল হাই তুহিন, সাবেক কল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাবলু ও সাবেক কার্যনির্বাহী সদস্য হাফিজ আল আসাদ (সাঈদ খান)।

এই উৎসবে ডিআরইউ’র সদস্যরা প্রতিদিন রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত ব্যাডমিন্টন খেলতে পারবেন। শীতকালীন এই উৎসবের পর সদস্যদের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে ব্যাডমিন্টন টুর্নামেন্ট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ