Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাকা স্কুল অব ইকনোমিকসের উদ্যোক্তা অর্থনীতিবিদ ক্লাবের নতুন কমিটি গঠন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ৮:২৭ পিএম

মোহাম্মদ জামাল হোসেনকে সভাপতি ও মোহাম্মদ ফউজুল আলম সিদ্দিকিকে এবং রোকসানা আক্তারকে ভাইস প্রেসিডেন্ট করে আগামী এক বছরের জন্য ঢাকা স্কুল অব ইকনোমিকসের উদ্যোক্তা অর্থনীতিবিদ ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।

রোববার (১১ ডিসেম্বর) এ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সাধারন সম্পাদক হিসেবে রয়েছেন জিশান রহমান, কোষাধ্যক্ষ সামিরা বিনতে সাইফ, যুগ্ম সচিব হিসেবে রয়েছেন মাহে আলম সরওয়ার, প্রচার সম্পাদক মোহাম্মদ ফরহাদুল ইসলাম ভূঁইয়া।

ক্লাবের নতুন এই কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন শামিম আহমেদ, শরাফাত হোসাইন, শিল্পী রানী দত্ত, মোহাম্মদ আব্দুস সালাম, পরিমল সাহা, জাকির হোসেন এবং সান্তুনু দত্ত। ১২ই ডিসেম্বর থেকে নতুন এই কমিটি কার্যকর হবে ।

নতুন এই কমিটিকে শুভেচ্ছা এবং শুভকামনা জানিয়েছেন উদ্যোক্তা অর্থনীতি প্রোগ্রামের সমন্বয়ক এবং অর্থনীতিবিদ অধ্যাপক ড. মুহম্মদ মাহবুব আলী, আইটি বিশেষজ্ঞ -উদ্যোক্তা অর্থনীতি ক্লাবের মডারেটর রেহেনা পারভিন এবং ক্লাব কনভেনর ড. সারা তাসনিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ