Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইতালিতে বারে বন্দুকধারীর গুলিতে নিহত ৩ নারী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ৭:৩৭ পিএম

ইতালির রাজধানী রোমে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন তিন নারী। আজ রোববার একটি অ্যাপার্টমেন্টের বাসিন্দাদের এক বৈঠকে প্রবেশ করে বন্দুক বের করে গুলি চালালে তারা নিহত হন। বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে এমনটা জানা যায়।

ইতালির স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনের বরাতে জানা যায়, ঘটনার পর ৫৭ বছর বয়স্ক হামলাকারী গ্রেপ্তার হয়েছেন। উত্তর-পূর্ব রোমের জেলা ফিদেনার একটি বারে ওই বৈঠক অনুষ্ঠিত হয়েছিল।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ইতালির বার্তা সংস্থা আনসা জানায়, ওই ব্যক্তি বৈঠকে প্রবেশ করে দরজা বন্ধ করে দেয়। তারপর চিৎকার করে বলতে থাকে ‘আমি তোমাদের সবাইকে খুন করব’। তারপরই সে গুলি করতে শুরু করে।

এ ঘটনায় আরও চার ব্যক্তি আহত হয়েছেন। এদের মধ্যে একজনের আঘাত গুরুতর বলে জানা যায়। ঘটনার অপর এক প্রত্যক্ষদর্শী জানান, অভিযুক্ত একজন স্থানীয় ব্যক্তি যিনি বাসিন্দাদের সমিতির সঙ্গে বেশ কয়েকটি বিরোধে লিপ্ত ছিলেন। সূত্র : রয়টার্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ