Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার মালয়েশিয়ায় টি-টোয়েন্টি লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ৬:০০ পিএম

টি-টোয়েন্টি ক্রিকেটের জনপ্রিয়তা দিন দিন বেড়ে চলছে। এবার তারই ধারাবাহিকতায় এবার মালয়েশিয়ায় টি-টোয়েন্টি লিগ আয়োজন করতে যাচ্ছে আইপিজি গ্রুপ। আগামী বছর জুন-জুলাইতে হতে যাচ্ছে ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টটি।

সফলভাবে শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের তৃতীয় আসর শেষ করেছে আইপিজি গ্রুপ। এবার বড় লক্ষ্য হিসেবে মালয়েশিয়ায় টি-টোয়েন্টি টুর্নামেন্ট করতে যাচ্ছে তারা। দেশটিতে ক্রিকেটের জনপ্রিয়তা বাড়াতেই এমন উদ্যোগ তাদের।

পাঁচ দলের টুর্নামেন্টে প্রত্যেক দলকে একাদশে অন্তত চারজন মালয়েশিয়ান ক্রিকেটার রাখতে হবে। লম্বা সময়ের জন্য মালয়েশিয়া ক্রিকেট বোর্ডের কাছ থেকে স্বত্ব কিনে নিয়েছে আইপিজি গ্রুপ। টুর্নামেন্টের সম্প্রচার, প্রচার-প্রচারণাসহ সব ধরনের স্বত্ব থাকবে আইপিজি গ্রুপের হাতে।

 এ বিষয়ে আইপিজি গ্রুপের মালিক ও প্রধান নির্বাহী মি. অনিল মোহন বলেছেন, ‘মালয়েশিয়া লিগ শুরু করতে আমরা খুবই রোমাঞ্চিত। সাম্প্রতিক টি-২০ বিশ্বকাপে আমরা দেখেছি বড় দলগুলোর বিপক্ষে তাদের অঘটন। আমরা বিশ্বাস করি এ লিগের মাধ্যমে তাদের কিছু প্রতিভাবান ক্রিকেটার তৈরি হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ