Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আর্জেন্টিনার জয়ে সোস্যাল মিডিয়ায় সমর্থকদের উল্লাস

রুহুল আমিন | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ৩:২০ পিএম

কাতার বিশ্বকাপের সেমিফাইনালে উঠেছে লিওনেল মেসির আর্জেন্টিনা। গতকাল বিশ্বকাপের দ্বিতীয় কোয়ার্টারফাইনালে টাইব্রেকারে আর্জেন্টিনা ৪-৩ গোলে হারিয়েছে নেদারল্যান্ডসকে।

নির্ধারিত ৯০ মিনিটে ২-২ গোলে সমতা থাকার পর অতিরিক্ত ৩০ মিনিটেও কোনো দল গোল করতে না পারলে টাইব্রেকারে গড়ায় ম্যাচ। সেখানে শেষ হাসি হাসে মেসি-ডি মারিয়ার আর্জেন্টিনা।

এই জয়ে ২০১৪ সালের পর আবারও সেমিফাইনালে উঠলো দুইবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। সে আসরের ফাইনালে খেললেও রার্নাসআপ হয়েই সন্তুষ্ট থাকতে হয় আর্জেন্টিনাকে। এর আগে ২০১৮ সালে শেষ ষোলোতে থেকে মিশন শেষ করেছিলো তারা। এ জয়ের পর থেকেই সোস্যাল মিডিয়ায় আর্জেন্টিনা সমর্থকদের বাঁধভাঙা উল্লাস লক্ষ্য করা যায়।

লেখক, গবেষক, কলামিস্ট ও সিনিয়র সাংবাদিক মেহেদী হাসান পলাশ নামে একজন লিখেছেন, অভিনন্দন আর্জেন্টিনা।

আমান নামে একজন লিখেছেন, আর্জেন্টিনা আমার প্রিয় দল। আর্জেন্টিনা জয়ী হওয়ায় আমার অনেক ভালো লেগেছে। আশা করছি এবার আমরা বিশ্বকাপ জিতবো।

রবিউল ইসলাম নামে একজন লিখেছেন, ঘুরে দাঁড়ানোর গল্পটা আমাদের, ইতিহাস তাই বলে। আর্জেন্টিনা এক ম্যাচ হেরে যাওয়ায় অনেক ব্রাজিল ভক্তরা আমাদের কটাক্ষ করেছিল। আজ তারাই জয়ী হতে পারলো না। ইতিহাস বলে আমরাই সেরা। আশা করি এবারের বিশ্বকাপটা আমরাই নিবো।

মো. আবু ইউসুফ নামে একজন লিখেছেন, অভিনন্দন প্রিয় দল আর্জেন্টিনা।

এছাড়া অসংখ্য সমর্থকরা আর্জেন্টিনাকে অভিনন্দন জানিয়ে পোস্ট করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ