Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বা‌গেরহা‌টে ব্রাজিল-ক্রোয়েশিয়ার খেলা দেখার সময় ছুরিকাঘা‌তে ব্রা‌জি‌লের সমর্থক নিহত

বা‌গেরহা‌ট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ১০:০৪ এএম

বা‌গেরহা‌টে মো‌রেলগ‌ঞ্জে ব্রাজিল-ক্রোয়েশিয়ার খেলা দেখার সময় ছুরিকাঘা‌তে টুটুল হাওলাদার(১৭) না‌মে এক কি‌শোর নিহত হ‌য়ে‌ছে। শুক্রবার (৯ ডি‌সেম্বর) রাত সা‌ড়ে ১০ টার দি‌কে মোরেলগঞ্জ নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী এলাকায় এই ঘটনা ঘ‌টে। নিহত টুটুল গুলিশাখালী গ্রা‌মের আব্দুল বারেক হাওলাদারের ছে‌লে এবং ব্রা‌জি‌লের সমর্থক ছি‌লেন। মো‌রেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) ‌মো: সাইদুর রহমান এই তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

তিনি জানান, গু‌লিশাখালী এলাকায় এক‌টি দোকা‌নে ব্রাজিল-ক্রোয়েশিয়ার খেলা চল‌ছিল।
এসময় একই এলাকার আলমগীর সমাদ্দা‌রের ছে‌লে বাকপ্রতিবন্ধী রু‌বেল (২৮) এর সা‌থে তার কথা কাটাকা‌টি হয়। এই দুই জ‌নের সা‌থে পুর্বশত্রতাও ছিল। রু‌বেল প্রথ‌মে লা‌ঠি প‌রে ছু‌রি দি‌য়ে তা‌কে আঘাত ক‌রে। গুরুতর আহত টুটুলকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর কর্তব্যরত চিকিৎসক ডা রায়হানা ফেরদৌসী দোলা টুটুলকে মৃত ঘোষণা করেন। পু‌লিশ নিহ‌তের মর‌দেহ উদ্ধার এবং ঘাতক‌কে আট‌কে অ‌ভিযান শুরু ক‌রে‌ছে ব‌লে জানান ও‌সি।
স্থানীরা জানান, নিহত টুটুল ব্রা‌জি‌লের সমর্থক ছি‌লেন।



 

Show all comments
  • hassan ১০ ডিসেম্বর, ২০২২, ১১:২৬ এএম says : 0
    আল্লাহ কি মানুষকে খেলতাম আসার জন্য সৃষ্টি করেছে অলিম্পিক হচ্ছে কাফেরদের একটা এবাদত মুসলিমরা কখনো কাফেরদের এবাদতকে গ্রহণ করে না আর যারা কাফেরদের এবাদতকে গ্রহণ করে তাদেরকে আল্লাহ কেয়ামতের দিন কাফেরদের সাথে উঠাবে তাহলে তারা কোথায় যাবে তাদের জায়গা হবে জাহান্নামে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ