Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঐতিহাসিক ম্যাচের টিকিট কালোবাজারে!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ১২:১২ এএম

 সিরিজ জয় নিশ্চিত হয়েছে মিরপুরেই। এবার হোয়াইটওয়াশের পালা। সে জন্য প্রস্তুত বাংলাদেশ-ভারত ওয়ানডে সিরিজের শেষ ম্যাচের ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। এ বছরের মার্চে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের পর এই স্টেডিয়ামে কোনো ওয়ানডে ম্যাচ হয়নি। লম্বা বিরতির পর আরও একবার ওয়ানডে ক্রিকেট ফিরছে জহুর আহমেদে চৌধুরী স্টেডিয়ামে। সেটাও ভারতকে ধবলধোলাইয়ের উপলক্ষ হয়ে। সবার মুখে একটাই কথা- ‘আগামীকালের (আজকের) ম্যাচের টিকিট কীভাবে পাব তো?’
চট্টগ্রামের দর্শকরা এমনিতেই ক্রিকেটপাগল। তার উপর বাংলাদেশ-ভারত ম্যাচ। বাংলাদেশ দুই ম্যাচ জিতে ইতোমধ্যে সিরিজ জিতে নিয়েছে। এখন হোয়াইটওয়াশের হাতছানি। চট্টগ্রামের দর্শক কি এমন পরিস্থতিতে ঘরে বসে থাকবে? তা কখনোই হয় না। তাই বিশ্বকাপ ফুটবলের উন্মাদনার মধ্যেও চট্টগ্রামে ক্রিকেট ম্যাচ নিয়ে দর্শকের আগ্রহের কমতি নেই। এর প্রমাণ পাওয়া গেল টিকিট বিক্রির অবস্থা দেখে।
গতকাল সকাল থেকে সাগরিকার বিটাক মোড় ও এমএ আজিজ স্টেডিয়ামের নির্ধারিত বুথে টিকিট কিনতে দর্শকের দীর্ঘ লাইন দেখা গেছে। দুপুরের মধ্যেই বিক্রি হয়ে যায় কম মূল্যের টিকিট। গ্যালারির টিকিটের সর্বনি¤œ মূল্য ২০০ টাকা। সেই টিকিট গতকালই বুথের আশপাশের এলাকা থেকে দ্বিগুণ দামে কালোবাজারীদের কাছ থেকে কিনতে দেখা গেছে অনেককে। বিসিবি সূত্র জানায়, জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের দর্শক-ধারণক্ষমতা ১৮ হাজার হলেও ১৪ হাজার টিকিট ছাড়া হয়েছে। অধিকাংশ টিকিই বিক্রি হয়ে গেছে গতকাল। তারপরও এক কষ্ট করে যারা টিকিট কিনেছেন তাদের চোখে একটাই স্বপ্ন, ভারতকে ৩-০ ব্যবধানে হারিয়ে ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হওয়া।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ