Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেরা পরিচালকের একী হাল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ১২:০৩ এএম

রামগোপাল বর্মা নামটার সঙ্গেই জড়িয়ে আছে বিতর্ক। স¤প্রতি এ পরিচালক ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন, যাতে তার সঙ্গে দেখা মিলল দক্ষিণের নায়িকা আশু রেড্ডির। আর এটা শেয়ার করে তিনি লিখলেন, ‘আরো কিছুর জন্য অপেক্ষা করো’। আশু নিজেও ইনস্টাগ্রামে একটা ভিডিয়ো শেয়ার করেছেন, যা নজর কেড়েছে একাধিকের। ভিডিয়োর ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন, ‘একটি মানুষের উপাসনা অগণিত, অন্তহীন এবং প্রায়ই বিপজ্জনক! ৮ লাখের বেশি ভিউজ পেয়েছে ভিডিওটি এবং আরো বাড়ছে।’ তবে নেটিজেনদের কাছে এ ভিডিয়ো অনুপযুক্ত লেগেছে।
ভিডিওতে দেখা যাচ্ছে, সোফায় বসে আছেন আশু। আর পায়ের কাছে বসে আছেন রামগোপাল। পেছনের টেবিলে সাজানো রয়েছে মদের বোতল। আশুর পায়ে চুমু খাচ্ছেন রামগোপাল।
এরপর রামগোপাল নিজেও ৩০ মিনিটের একটা বিস্তৃত ভিডিয়ো শেয়ার করেন বুধবার রাতের দিকে। যার ক্যাপশনে বলিউডের একসময়ের খ্যাতনামা পরিচালক লিখলেন, ‘পুরো ভিডিয়ো পোস্ট করলাম। নিজের রিস্কে দেখবেন।’ তাতে দেখা যায়, হুক্কায় টান দিচ্ছেন দক্ষিণের সেই নায়িকা। পায়ের সামনে বসে প্রথমে জুতো খুলে দিলেন। তারপর শুধু পায়ে চুমুই খেলেন না, ওই নায়িকার থেকে অনুমতি নিয়ে আঙুলও চাটলেন। রাম গোপালের দাবি, এ ভিডিয়োর মাধ্যমে তিনি সকলকে মনে করিয়ে দিতে চেয়েছেন কীভাবে মহিলাদের সঙ্গে ব্যবহার করা উচিত।
আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রামগোপাল আর আশু রেড্ডির এই ভিডিওগুলো। যা নেটপাড়ার বেশিরভাগেরই ‘অরুচিকর’ এবং ‘ঘৃণ্য’ লেগেছে। একজন কমেন্টে লিখেছেন, ‘একসময় বলিউডের অন্যতম বড় পরিচালক ছিল রামগোপাল। অভিনেতারা ওর সঙ্গে কাজ করতে অধীর থাকত। আজ নিজেকে কোথায় নামিয়ে নিয়েছেন দেখেও খারাপ লাগছে।’ আরেকজন লিখলেন, ‘দেখেই তো বোঝা যাচ্ছে গলা অবধি মদ খাওয়া। জড়িয়ে যাচ্ছে কথা। ছিঃ।’ সূত্র : হিন্দুস্তান টাইমস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ