Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভারতের বিপক্ষে টাইগারদের টেস্ট দল ঘোষণা,নতুন মুখ জাকির

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ৪:৩৯ পিএম

ঢাকায় ভারতের বিপক্ষে টানা দুই ওয়ানডে জয়ের পর সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে আগামী ১০ ডিসেম্বর মাঠে নামবে বাংলাদেশ। ওয়ানডে সিরিজ শেষে ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে সাকিব আল হাসানের টেস্ট দল।

দীর্ঘ দিন টেস্ট দলে ফিরেছেন এনামুল হক বিজয়। চোটের কারণে ওয়ানডে সিরিজ খেলতে না পারা পেসার তাসকিন আহমদকেও রাখা হয়েছে ঘোষিত টেস্টে দলে। তবে টেস্টে দলে নেই পেসার মোস্তাফিজুর রহমান।

সিরিজের প্রথম টেস্টের জন্য বৃহস্পতিবার ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। ওয়ানডে সিরিজ শেষে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি শুরু হবে আগামী ১৪ ডিসেম্বর।

১৭ সদস্যের টেস্ট দল: মাহমুদুল হাসান জয়,নাজমুল হোসেন শান্ত,মুমিনুল হক, ইয়ারিস আলী চৌধুরী, সাকিব আল হাসান (ক্যাপ্টেন),মুশফিকুর রহিম,লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, খালিদ আহমেদ, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, জাকির হাসান,রেজাউর রহমান রাজা ও এনামুল হক বিজয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ