Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি মহাসচিবকে দলীয় অফিসে যেতে বাধা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ১২:১০ পিএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে পার্টি অফিসে যেতে দেননি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। বৃহস্পতিবার সকাল এগারটার দিকে নাইটিঙ্গেল মোড় দিয়ে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে যেতে চাইলে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বাধা প্রদান করে পুলিশ।
এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, বিএনপি পার্টি অফিসে কোন ধরনের বিস্ফোরক ছিলনা। পুলিশ এসব বোমা রেখেছে। বিএনপির শান্তিপূর্ণ সমাবেশ নসাৎ করতে সরকারে হীন পরিকল্পনার চক্রান্ত গণতন্ত্রকে ধ্বংস করার জন্য মানুষের অধিকারকে ধ্বংস করার জন্য। গণতান্ত্রিক অধিকার না থাকলে কিভাবে একটি গণতান্ত্রিক দল কাজ করবে। সাংবিধানিক অধিকার স্বাভাবিক রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করবে এটা এখানে নেই। গণতান্ত্রিক অধিকারতো দূরের কথা মানুষ সভ্য সমাজে বাস করছেনা। সরকারের এধরনের কর্মকান্ডের তীব্র নিন্দা জানান।বিএনপি অফিস খুলে দেযার দাবি জানান। আর যারা গ্রেফতার হয়েছে তাদের মুক্তি ও নিহত নেতারা হত্যার তদন্তের দাবি। দশ তারিখে সমাবেশ সুন্দর সুষ্ঠুভাবে করতে সরকারের কাছে দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ