Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জেসুসের হাঁটুতে সফল অস্ত্রোপচার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

কাতার বিশ্বকাপে ব্রাজিলের গ্রুপ পর্বের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে শুরুর একাদশে ছিলেন গ্যাব্রিয়েল জেসুস। ৬৪তম মিনিটে হাঁটুতে ব্যথা পেয়ে মাঠ ছাড়েন ২৫ বছর বয়সী এই ফুটবলার। এরপর ব্রাজিল দলের পক্ষ থেকে জানানো হয়, বিশ্বকাপে আর খেলতে পারবেন না তিনি। কারণটাও অজানা নয়, শৈল্যবিদের ছুরিকাঁচির নীচে যেতে হয়েছে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের। তভে স্বস্তির খবর, হাঁটুর অস্ত্রোপচারটি সফল হয়েছে জেসুসের।
গতপরশু রাতেই এক বিবৃতি দিয়ে বিষয়টি জানায় তার ক্লাব আর্সেনাল। কবে তিনি মাঠে ফিরতে পারেন, সে ব্যাপারে কিছু জানানো হয়নি, ‘গাবি (গাব্রিয়েল জেসুস) এখন তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু করবে। ক্লাবের সবাই গাবির পাশে আছে এবং যত তাড়াতাড়ি সম্ভব তাকে মাঠে ফিরিয়ে আনার জন্য কঠোর পরিশ্রম করবে।’
গত গ্রীষ্মের দলবদলে ম্যানচেস্টার সিটি থেকে আর্সেনালে যোগ দেন জেসুস। বিশ্বকাপ বিরতির আগে দলটির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ২০ ম্যাচে পাঁচ গোল করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ