Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিআরইউ সদস্যদের গ্রুপ বীমার বার্ষিক প্রিমিয়ামের চেক হস্তান্তর করেছে বিএসইসি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৭:২৮ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্যদের গ্রুপ বীমার ৩য় বছরের (০৬/১২/২০২২ হতে ০৫/১২/২০২৩) নবায়ন প্রিমিয়ামের ১৫,৮৯,১৫০/- (পনের লাখ ঊননব্বই হাজার একশত পঞ্চাশ) টাকার চেক হস্তান্তর করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বুধবার (০৭ ডিসেম্বর) বিএসইসি কার্যালয়ে ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেলের কাছে এই চেক হস্তান্তর করেন কমিশনের চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম।

এসময় ডিআরইউ কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি দীপু সারোয়ার, অর্থ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, নারী বিষয়ক সম্পাদক মরিয়ম মনি (সেঁজুতি) ও সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি উপস্থিত ছিলেন।

বিএসইসি’রর পক্ষে উপস্থিত ছিলেন কমিশনার প্রফেসর ড. মিজানুর রহমান, ড. মো. আব্দুল হালিম, ড. রোমানা ইসলাম ও পরিচালক (অর্থ) মো. মাহবুবুল আলম।

বিএসইসি’র চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম চেক হস্তান্তর অনুষ্ঠানে বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। তারা যেন সুস্থ্য থেকে পেশাগত দায়িত্ব পালন করতে পারে- সেই দায়িত্ববোধ থেকেই আমাদের এই প্রয়াস।

ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল বিএসইসি’র এই সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। ভবিষ্যতে ডিআরইউ এবং বিএসইসি আরও বৃহত্তর পরিসরে কাজ করবে বলে আশা প্রকাশ করেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ