Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতাকর্মীকে জেল হাজতে প্রেরণ

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৫:১৫ পিএম

কুমিল্লায় গোপনতথ্যের ভিত্তিতে জাতীয় নির্বাচন ও ১০ তারিখের বিএনপি সম্মেলনে নাশকতার পরিকল্পনা চলাকালে জামায়াতের আমীরসহ ২০ জনকে আটক করছে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, বুধবার দুপুরে বিশেষ ক্ষমতা আইনে নাশকতার মামলায় আটকদের কুমিল্লা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে
মঙ্গলবার রাতে ৩নং কালিকাপুর ইউনিয়নের কালিকাপুর আবদুল জলিলের বাড়িতে নাশকতার পরিকল্পনাকালে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।


ওসি আরো জানান, অভিযানের সময় জামায়াতের কর্মীরা জামায়াতের নেতাদের নির্দেশে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় চৌদ্দগ্রাম উপজেলার জামায়াতের সভাপতি সাধারন সম্পাদক, সহ-সাধারন সম্পাদক ও উপজেলার কালিকাপুর ইউনিয়নের জামায়াতের সভাপতি ঘোলপাশা ইউনিয়নের জামায়াতের সভাপতিসহ ২০জনকে আটক করে পুলিশ।


কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ আশফাকুজ্জামান বলেন, তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে নাশকতার মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ