Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইংলিশদের সাথে হারের এবার দুঃসংবাদ পেল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ১১:১৩ এএম

শ্বাসরুদ্ধকর লড়াইয়ের পর ইংল্যান্ডের কাছে প্রথম টেস্টে ৭৪ রানে হেরেছে পাকিস্তান। ম্যাচে হারের পর এবার দুঃসংবাদ পেল পাকিস্তান শিবির। চোটের কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ থেকে ছিটকে গেছেন অভিষিক্ত পেসার হারিস রউফ। অর্থাৎ, পরের দু’টি টেস্টে খেলতে পারবেন না তিনি।

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম ইনিংসে ফিল্ডিং করার সময় বলের উপর পড়ে যান হারিস। ডান পায়ের উরুতে চোট লাগে তার। পরে এমআরআই করা হয়। সেখানে দেখা যায় উরুর পেশিতে গ্রেড ২ পর্যায়ের চোট লেগেছে। এই অবস্থায় তাকে নিতে আর ঝুঁকি নিতে চাইছে না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

হারিসের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তানের খেলাধুলা বিষয়ক ওয়েবসাইট ক্রিকেটপাকিস্তান, ইএসপিএন ক্রিকইনফো, আইসিসি। পাকিস্তান ক্রিকেট বোর্ড একটি বিবৃতিতে জানিয়েছে, হারিসের চোট খতিয়ে দেখেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের মেডিকেল দল। গ্রেড ২ পর্যায়ের চোটের পরে কোনও ঝুঁকি নিতে চাইছে না বোর্ড। হারিস লাহোরে যাবে। সেখানে জাতীয় হাই পারফরম্যান্স সেন্টারে ওর রিহ্যাব শুরু হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ