Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তাসকিনকে নিয়ে ঝুঁকি নেবে না বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ১২:০১ এএম

পীঠের চোটে ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডে থেকে আগেই ছিটকে গিয়েছিলেন পেসার তাসকিন আহমেদ। চোট কাটিয়ে বোলিং শুরু করলেও তাকে নিয়ে ঝুঁকির পথে হাঁটতে চায় না বাংলাদেশ। আজ দ্বিতীয় ওয়ানডেতেও তাকে না খেলানোর আভাস দিলেন কোচ রাসেল ডমিঙ্গো।
অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের পর চোটে পড়েন তাসকিন। বেশ কিছুদিন অনুশীলন থেকে বাইরে ছিলেন তিনি। ভারতের বিপক্ষে ওয়ানডে স্কোয়াডে থাকলেও তার খেলা নিয়ে তৈরি হয় সংশয়। তাসকিনকে ছাড়াই প্রথম ওয়ানডেতে ভারতকে ১৮৬ রানে আটকে ম্যাচ জিতে বাংলাদেশ। তার বদলে নামা ইবাদত হোসেন ৪৭ রানে নেন ৪ উইকেট।
গতকাল মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে ডমিঙ্গো জানান, তাসকিন বোলিংয়ে ফিরলেও আগামীর ঠাসা স‚চির কথা মাথায় রাখতে হচ্ছে তাদের, ‘চার-পাঁচদিন আগে তাসকিনকে একটি ইনজেকশন দেওয়া হয়। আজ (গতকাল) সে চার-পাঁচ ওভার বল করেছে। আমি নিশ্চিত না তাকে খেলাবো কিনা। অনেক ক্রিকেট সামনে আছে, দুইটা টেস্ট ম্যাচ আছে। আবার অন্য পেসারদের উন্নতির ব্যাপারও আছে।’ আজ দুপুর ১২টায় সিরিজ জেতার আশা নিয়ে নামবে বাংলাদেশ। এই ম্যাচেও আগের ম্যাচের একাদশ দেখার সম্ভাবনাই বেশি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ