Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাঙ্গলকোটে আ’লীগ নেতার উপর সন্ত্রাসী হামলা, আহত-১

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : কুমিল্লার নাঙ্গলকোটে ছাত্রলীগের সন্ত্রাসীরা পিটিয়ে আওয়ামীলীগ নেতা ও শিক্ষক মোশারফ হোসেনকে (৪৫) গুরুতর আহত করেছে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার সন্ধ্যায় উপজেলার আদ্রা ইউনিয়নের শাকতলী বাজারে।
স্থানীয় এলাকাবাসী জানান, উপজেলার আদ্রা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ভোলাইন বাজার উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোশারফ হোসেন তার বাড়ী থেকে মোটরসাইকেল যোগে নাঙ্গলকোট উপজেলা সদরে আসার পথে শাকতলী নামক স্থান অতিক্রম করার সময় পুর্ব থেকে ওঁৎ পেতে থাকা ছাত্রলীগের সন্ত্রাসীরা তার গতিরোধ করে অতর্কিতভাবে হামলা চালিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। তার আত্বচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ জানান, স্থানীয় আওয়ামীলীগ নেতা তাজুল ইসলাম গ্রুপের আদ্রা উত্তর ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান বাবুর নেতৃত্বে ছাত্রলীগ কর্মী আরিফ, মমিন, রায়হান ও সহ ১০/১২ জনের সন্ত্রাসী বাহিনী পরিকল্পিত ভাবে মাষ্টার মোশারফ হোসেনের উপর সন্ত্রাসী হামলা চালায়। নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আইয়ুব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলা করা হলে আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ