Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনা জেলা পরিষদ নির্বাচন এমপি প্রিন্সের বিরুদ্ধে আচরণবিধি লংঘনের অভিযোগ!

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা : আসন্ন পাবনা জেলা পরিষদ নির্বাচনে সরকার দলীয় পাবনা-৫ আসনের এমপি গোলাম ফারুক প্রিন্সের বিরুদ্ধে আচরণবিধি লংঘনের অভিযোগ করেছেন চশমা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী মাহজেবীন শিরিন পিয়া। গতকাল রোববার তার নিজ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ উত্থাপন করে তিনি বলেন, নির্বাচনী আচরণবিধিতে এমপি-মন্ত্রীদের কোন প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা বা প্রচার-প্রচারণায় বিধি-নিষেধ থাকলেও পাবনা সদর আসনের এমপি তা মানছেন না। ইতিমধ্যেই তিনি সুজানগর, চাটমোহরসহ বিভিন্ন এলাকায় গিয়ে ভোটারদের একত্রিত করে প্রতিদ্বন্দ্বী প্রার্থী রেজাউল রহিম লালের পক্ষে ভোট চেয়ে প্রচারণা চালাচ্ছেন। যা ইতিমধ্যেই স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে বলে তিনি জানান। পিয়া বলেন, আমার ভোটারদের বিভিন্নভাবে ভয়ভীতি দেখানোসহ এবং ওপেন টেবিলে ভোট দিতে হবে বলে হুমকি প্রদর্শন করা হচ্ছে।
চেয়ারম্যান প্রার্থী পিয়া এসময় পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের বিরুদ্ধেও হুমকি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ উত্থাপন করেন। তিনি বলেন, নির্বাচনে পেশীশক্তি ও কালো টাকা ছড়িয়ে ভোটারদের বিভ্রান্ত করা হচ্ছে। অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের দাবি জানিয়ে পিয়া বলেন, আমি ইতিমধ্যেই জেলা রিটার্নিং অফিসারের নিকট লিখিতভাবে অভিযোগ জানিয়েছি। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট হলে বিজয়ের শতভাগ আশাবাদ ব্যক্ত করে পিয়া বলেন, পাবনা সদরের কতিপয় নেতা অবাধ ও সুষ্ঠু নির্বাচন বানচালের অপচেষ্টা চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ