Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইরানের রোয়াররা এশিয়ান চ্যাম্পিয়নশিপে পাঁচটি পদক জিতেছে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২২, ১০:৪৭ পিএম

থাইল্যান্ডের বান চ্যাং-এ চলমান ২০২২ এশিয়ান রোয়িং চ্যাম্পিয়নশিপে ইরানি রোয়াররা পাঁচটি পদক জিতেছে।ইরানের নাজানিন মালাই নারীদের একক স্কালসে সোনা জিতেছেন। চীনের ইউ ওয়েন এবং কাজাখস্তানের স্বেতলানা জার্মানোভিচ যথাক্রমে রৌপ্য ও ব্রোঞ্জ জিতেছেন। নারীদের দ্বৈত স্কাল্সে মাহসা জাভার এবং নাজানিন মালাই স্বর্ণ জিতেছে। এরপরে চীন ও ভিয়েতনাম রয়েছে।

সাকিবা ভোগৌফি, কিমিয়া জারিই, জেইনাব নরোজি এবং মরিয়ম ওমিদি পার্সাও নারীদের লাইটওয়েট কোয়াড্রপল স্কালসে ব্রোঞ্জ জিতেছেন। স্বর্ণ ও রৌপ্য পদক গেছে ভিয়েতনাম ও থাইল্যান্ডে।

আমির হোসেন মাহমুদপুর পুরুষদের একক স্কালসে ব্রোঞ্জ পদক জিতেছেন। হংকংয়ের চ্যান চি ফুং এবং থাইল্যান্ডের প্রেম নামপ্রতুয়েং যথাক্রমে একটি স্বর্ণ এবং একটি রৌপ্য পদক জিতেছেন। হামিদরেজা রেজভানি এবং শিরজাদ গাদেরিও পুরুষদের ডাবল স্কালে ব্রোঞ্জ জিতেছেন। ইন্দোনেশিয়া ও ভারত যথাক্রমে সোনা ও রৌপ্য জিতেছে।

সূত্র: তেহরান টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ