Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কর্মীদের শাসন করতে জুতাপেটা করলেন ছাত্রলীগ নেতা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ২:৩৭ পিএম

শাসনের নামে র‌্যালিতে ছাত্রলীগ কর্মীদের জুতা দিয়ে পিটিয়েছেন বরিশাল জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজীব হোসেন খান। গতকাল শুক্রবার সন্ধ্যায় বরিশাল নগরীতে এ ঘটনা ঘটে। তবে প্রকাশ্যে নিজ কর্মীদের জুতাপেটার ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ ব্যাপারে রাজীব হোসেন খান জানান, তিনি তার কর্মীদের শাসন করেছেন মাত্র।তবে ছাত্রলীগের বর্তমান ও সাবেকরা বলছেন, ‘জুনিয়ারদের শৃঙ্খলা শেখাবেন, শাসন করবেন। কিন্তু সেটা প্রকাশ্যে জুতাপেটা করে নয়।’

পার্বত্য শান্তি চুক্তির রজতজয়ন্তী উপলক্ষে আয়োজিত র‌্যালির ভিডিওতে দেখা যায়, ফজলুল হক এভিনিউ এলাকা অতিক্রম করা সময় রাজীব হোসেনের নেতৃত্বে খণ্ড র‌্যালিটির দ্বিতীয় সারিতে থাকা কর্মীদের দিকে জুতা হাতে নিয়ে ছুটে যান তিনি। সেই জুতা দিয়ে ছাত্রলীগের কর্মীদের মারধর করেন। পরে আবার র‌্যালি নিয়ে নগর ভবনের দিকে চলে যান রাজীব। র‌্যালির সামনের অংশে ছিলেন ছাত্রলীগের নারীকর্মীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক জেলা ও মহানগর ছাত্রলীগের নেতারা বলেন, ‘ছাত্রলীগ কর্মীরা বয়সে অনেক ছোট। তাদের প্রকাশ্যে মারধর কিংবা জুতাপেটা করা ঠিক হয়নি।’

রাজীব হোসেন খান বলেন, ‘আমার লোকজনকে আমি একটু শাসন করেছি। আমাদের নেতারাও তো আমাদের শাসন করেন। এটা তেমন কিছু না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুতাপেটা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ