Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিশ্বকাপ ছেড়ে দেশে ইংলিশ ডিফেন্ডার

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২২, ১২:১৪ এএম

বিশ্বকাপের মাঝপথে একজন খেলোয়াড় হারিয়েছে ইংল্যান্ড। ব্যক্তিগত কারণে দেশে ফিরে গেছেন দলটির ডিফেন্ডার বেন হোয়াইট। গতপরশু রাতে এক বিবৃতিতে এফএ জানায়, বিশ্বকাপ চলাকালে হোয়াইটের দলে যোগ দেওয়ার সম্ভাবনা তেমন একটা নেই।
হোয়াইট মূলত সেন্ট্রাল ডিফেন্ডার। তবে প্রিমিয়ার লিগের চলতি মৌসুমের শীর্ষ দল আর্সেনালের হয়ে রাইট ব্যাক হিসেবে খেলেছেন। এখন পর্যন্ত ইংল্যান্ডের হয়ে ৪টি ম্যাচ খেলা ২৫ বছর বয়সী এই ফুটবলারের বিশ্বকাপ দলে রাখা অনেকের জন্যই ছিল চমক। দলে থাকলেও বিশ্বকাপে খেলার সুযোগ পাননি হোয়াইট। গত দুই দিন ধরে ইংল্যান্ডের অনুশীলনেও অনুপস্থিত ছিলেন তিনি। এফএ জানায়, অসুস্থ ছিলেন এই ডিফেন্ডার।
ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের গত আসরে বদলি খেলোয়াড় হিসেবে দলে ডাক পান হোয়াইট। কিন্তু কোনো ম্যাচ খেলানো হয়নি তাকে। অপরাজিত থেকে ‘বি’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় জায়গা করে নিয়েছে ইংল্যান্ড। আগামী রোববার ‘এ’ গ্রুপ রানার্স আপ সেনেগালের মুখোমুখি হবে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ