Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গ্যাভির প্রেমে পড়েছেন রাজকন্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২২, ২:০৯ পিএম

সবুজ মাঠে স্প্যানিশ ফুটবল তারকা গ্যাভির স্কিলের প্রেমে পড়া ভক্তের সংখ্যা কম নয়। বার্সেলোনা ও স্পেনের জার্সিতে খেলা এই মিডফিল্ডারের প্রতিভায় মুগ্ধ প্রতিপক্ষের সমর্থকরাও। সকলেই একবাক্যে বলছেন, গ্যাভি যেন আন্দ্রেস ইনিয়েস্তার যোগ্য উত্তরসূরি। এবার তার ফুটবল যাদুতে মুগ্ধ দেশটির রাজকন্যাও। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম ফুটবল ইস্পানা।

স্পেনের বর্তমান রাজা ষষ্ঠ ফিলিপের কন্যা এবং উত্তরাধিকারী লিওনর। ষষ্ঠ ফিলিপের পর সিংহাসনেও বসার কথা তার। ১৭ বছরের লিওনর বর্তমানে ওয়েলসের এক স্কুলে পড়ছেন। সেখানে বিশ্বের বিভিন্ন রাজ পরিবারের সদস্যরা পড়াশোনা করেন।

এর আগে নানা সময় ফুটবল মাঠে দেখা গিয়েছে লিওনরকে। স্পেনের সংবাদমাধ্যমের দাবি, এমন নয় যে লিওনর শুধু গ্যাভির খেলায় অনুরাগী। বরং তার অনুরাগে রয়েছে প্রেমের গন্ধও। জানা গিয়েছে, স্কুলে নিজস্ব ফোল্ডারে গ্যাভির ছবিতে ভরে রেখেছেন লিওনর।

সেই জল্পনা আরও বাড়িয়ে তুলেছে কোস্টারিকা ম্যাচের পরের একটা ছবি। সেখানে দেখা গিয়েছে রাজা ষষ্ঠ ফিলিপের হাতে ধরা একটি জার্সিতে সই করছেন সেই ম্যাচের সেরা ফুটবলার গ্যাভি। জার্সির নম্বর ৯, যা গ্যাভিরও জার্সি নম্বর। এর আগে লিওনরকে দেখা গিয়েছে তার নাম লেখা স্পেনের জার্সি হাতে। তবে সেই জার্সিতে লেখা ছিল ১০।

যা থেকে মনে করা হচ্ছে, গ্যাভি নিজের জার্সিতেই সই করছিলেন। আর জার্সির মাপ থেকে স্পষ্ট, তা কোনওভাবেই রাজার জন্য নয়। বলা হচ্ছে, মেয়ে লিওনরের জন্যই গ্যাভির জার্সিতে তার সই নিয়েছেন রাজা ষষ্ঠ ফিলিপ।

বিশ্বকাপ উপলক্ষে আপাতত কাতারে রয়েছেন স্পেনের রাজা। কোস্টারিকা ম্যাচের পর গ্যাভিসহ দলের অন্যদের সঙ্গে দেখা করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ