Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উইলিয়াম-মিডলটনের সাথে দেখা হবেনা হ্যারি-মেগানের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২২, ১০:১৩ পিএম

প্রিন্স উইলিয়াম এবং তার স্ত্রী কেট মিডলটন আট বছর পর প্রথমবারের মতো মার্কিন যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছে, তবে তাদের এই সফরে প্রিন্স হ্যারি এবং মেগান মার্কেলের সাথে পুনরায় মিলিত হওয়ার সম্ভাবনা কম। প্রিন্স এবং প্রিন্সেস অফ ওয়েলসের ঘনিষ্ঠ একটি সূত্র সম্প্রতি জানিয়েছে যে, এই দম্পতির তাদের সফরের সময় সাসেক্সের ডিউক এবং ডাচেস এর সাথে সাক্ষাতের "কোন পরিকল্পনাই নেই"।

উইলিয়াম এবং মিডলটন দ্বিতীয় বার্ষিক আর্থশট পুরস্কার পুরস্কার অনুষ্ঠানের জন্য ম্যাসাচুসেটসের বোস্টনে যাচ্ছেন। এ সময় সম্ভবত তারা সাসেক্সে না অবস্থান করে, ক্যালিফোর্নিয়ায় থাকবেন। এরপর পরের সপ্তাহে তারা নিউইয়র্কে যাবেন।

এদিকে রাজ পরিবারের অভ্যন্তরীণ সূত্র অনুসারে, উইলিয়াম এবং মিডলটন প্রিন্স এবং প্রিন্সেস অফ ওয়েলস হিসাবে তাদের নতুন উপাধি নেওয়ার পর তাদের প্রথম আন্তর্জাতিক ভ্রমণের জন্য "উচ্ছ্বসিত"।

সূত্রটি উল্লেখ আরো করেছে যে, এই দম্পতি "তাদের উপাধির সাথে সম্পর্কিত ইতিহাসের প্রশংসা করলেও, তারা পরিকল্পিত ভাবে ভবিষ্যত নিয়ে ভাবতে এবং তাদের নিজস্ব পথ প্রশস্ত করতে চায়।"

তারা তাদের মার্কিন যুক্তরাষ্ট্র ভ্রমণের সময় "স্থানীয় সম্প্রদায়ের সাথে দেখা করতে" এবং রাজ্যে জলবায়ু পরিবর্তনকে কীভাবে মোকাবেলা করা হচ্ছে তা শিখতে চায়। পরিবেশ রক্ষায় যে উদ্ভাবনী কাজ করা হচ্ছে সে সম্পর্কে সচেতনতা বাড়ানোর আশায় এমজিএম মিউজিক হলে অনুষ্ঠানের মাধ্যমে তাদের সফর শেষ হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ