Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্ত্রী ফেরত চেয়ে ধরনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২২, ১২:০১ এএম

বাপের বাড়ি গিয়ে আর ফিরে আসছে না স্ত্রী। অনেক অনুনয়-বিনয় করেও কাজ হয়নি। স্ত্রীকে ফেরত পেতে রোববার পোস্টার হাতে নিয়ে অবস্থান ধর্মঘটে বসেন এক যুবক। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার জামনা এলাকায়। চোখের সামনে এমন কাণ্ড ঘটতে দেখে ভিড় জমে যায় অবস্থান ঘটনাস্থলে।
স্থানীয়রা বলছে, বছর দেড়েক আগে পিংলার জামনার এক তরুণীর সাথে বিয়ে হয় মেদিনীপুর জেলার কেশপুর থানার আনন্দপুরের এক যুবকের। ওই যুবকের দাবি, মাস ছয়েক আগে তার স্ত্রী বাপের বাড়িতে যান। তার বক্তব্য, ‘এক নিকট আত্মীয়ের মৃত্যুর খবর পেয়ে বাপের বাড়িতে যায় আমার স্ত্রী। এর পর থেকে আর আমার বাড়িতে ফিরছে না। স্ত্রীকে ফিরিয়ে নিয়ে যেতে প্রাথমিকভাবে অনেক অনুনয়-বিনয় করেছি। কিন্তু স্ত্রী রাজি হয়নি।’ শেষ পর্যন্ত স্ত্রীকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যেতে শ্বশুরবাড়ির সামনে উপস্থিত হয়ে হাতে প্ল্যাকার্ড নিয়ে অবস্থান ধর্মঘটে বসেন তিনি। সেই প্ল্যাকার্ডে লেখা ছিল, ‘আমি আমার বউকে ফেরত চাই’। সূত্র : এবিপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ