Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গরু চুরি : আওয়ামী লীগ নেতা গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ৩:০৯ পিএম

নাটোরের লালপুরে আলোচিত গরু চুরি কাণ্ডে আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মান্নানকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার (২৬ নভেম্বর) বিকালে উপজেলার রঘুনাথপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। আব্দুল মান্নান রঘুনাথপুরের বাসিন্দা।

জানা যায়, গত ৩০ সেপ্টেম্বর উপজেলা আড়বাব ইউনিয়নের চৌমুহনী আলতাব আলী বাড়ি থেকে একটি গবাদি পশু চুরি হয়। এ ঘটনায় ৫ চোরকে শনাক্ত করেছে স্থানীয়রা। বিষয়টি টাকার বিনিময়ে ধামাচাপা দেয়ার চেষ্টা করেন ওই আওয়ামী লীগ নেতা।

এ ঘটনা ধামাচাপা দিতে দফায় দফায় টাকা দাবি করায় চোরদের সাথেই ওই আওয়ামী লীগ নেতার সাথে বিরোধ দেখা দেয়। এই ঘটনার জেরে রঘুনাথপুর বাজারে চোরদের মারধর করার অভিযোগ উঠে। ওই মারধরের মামলায় আব্দুল মান্নানকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যায়।

বিষয়টি নিশ্চিত করে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, মারামারির মামলায় আদালতের ওয়ারেন্ট থাকায় আব্দুল মান্নান নামে একজনকে গ্রেফতার হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ