Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মান্দায় শিক্ষার্থীকে পুড়িয়ে হত্যার চেষ্টা

প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর মান্দায় আশরাফী জান্নাত (১৬) নামের এক শিক্ষার্থীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে জানা গেছে। আশরাফী জান্নাত উপজেলার কর্ণভাগ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী। ঘটনায় কাজী আরাফাত হোসেন (১৬) নামের বখাটে এক যুবককে আটকের পর পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেল ৩টার দিকে বিদ্যালয়ে ইসলাম ও নৈতিক শিক্ষা ক্লাস চলাকালীন জানালা দিয়ে শিক্ষার্থী আশরাফী জান্নাতকে দাহ্য পদার্থ ছুড়ে মারে বখাটে যুবক আরাফাত হোসেন। এতে শিক্ষার্থী আশরাফীর পরিধেয় বস্ত্রে আগুন ধরে যায়। এ সময় তার পাশে থাকা অন্য শিক্ষার্থীরা দ্রুত আগুন নিভিয়ে ফেলে। পরে ধাওয়া করে বখাটে আরাফাতকে আটকের পর পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

বহু প্রতীক্ষিত বাংলাবান্ধা স্থলবন্দর চালু হচ্ছে আজ
পঞ্চগড় জেলা সংবাদদাতা : আজ বাংলাবান্ধাস্থল বন্দর দিয়ে মানুষ যাতায়াতের জন্য (ইমিগ্রেশন) খুলে দেয়া হচ্ছে। আজ আড়াইটায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও ভারতের পররাষ্ট্র প্রতিমন্ত্রী জেনারেল (অব.) বিজয় কুমার সিং এই কার্যক্রম উদ্বোধন করবেন বলে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে। এ সময় ঢাকায় ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলাসহ উভয় দেশের স্বরাষ্ট্র, পররাষ্ট্র ও বাণিজ্য মন্ত্রণালয়ের উচ্চ পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মান্দায় শিক্ষার্থীকে পুড়িয়ে হত্যার চেষ্টা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ