Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সহিংস রাজনীতি মোকাবিলায় রাজপথে থাকবে জাপা: বাবলা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২২, ১০:৫০ পিএম

জাতীয় পার্টি (জাপা) সহিংস রাজনীতি, গণতন্ত্রবিরোধী, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রতিক অপশক্তির বিরুদ্ধে রাজপথে সরব থাকবে বলে জানিয়েছেন দলটির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা।

তিনি বলেছেন, ক্ষমতায় যেতে হলে নির্বাচন ছাড়া বিকল্প পথ নেই। সাংবিধানিক নিয়মে যে পদ্ধতিতে আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে সে নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে রাজধানীর শ্যামপুরের পোস্তগোলার প্রধান সড়কে সংহিস রাজনীতি ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে ৫৪ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাবলা বলেন, ক্ষমতায় যাওয়ার জন্য বা ক্ষমতায় টিকে থাকার জন্য যদি কোনো দল দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা করে তাহলে জনগণকে সঙ্গে নিয়ে জাতীয় পার্টি তাদের প্রতিহত করবে। জাতীয় পার্টি অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় আসার রাজনীতিতে বিশ্বাস করে না। যারা বহির্বিশ্বের শক্তিতে ক্ষমতায় আসতে চান বা ক্ষমতা স্থায়ী করতে চান তাদের ভেতরে দেশপ্রেম নেই। তাদের প্রতিহত করতে হবে।



 

Show all comments
  • Parvez ২৫ নভেম্বর, ২০২২, ১১:০৫ পিএম says : 0
    প্রাইভেট বিরোধীদল জাপার চাপাবাজি বন্ধ হোক।।
    Total Reply(0) Reply
  • Nahid ২৬ নভেম্বর, ২০২২, ৮:৫০ এএম says : 0
    জাপার চাপাবাজি শুনলে হাসি পায় জোকার মনে হয়
    Total Reply(0) Reply
  • Nahid ২৬ নভেম্বর, ২০২২, ৮:৫০ এএম says : 0
    জাপার চাপাবাজি শুনলে হাসি পায় জোকার মনে হয়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ