Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জুতা চোর সাপ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

জুতা চুরি করছে সাপ। শুনতে অবাক লাগলে বাস্তবে এমনটাই হয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে যা দৃশ্য দেখা গেছে, তা দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন সকলে। ভিডিওতে দেখা যাচ্ছে, সাপ মুখে জুতো নিয়ে চলে যাচ্ছে। কোথা থেকে এই ভিডিওটি করা হয়েছে, তা এখনও জানা যায়নি। কিন্তু ভিডিওটি দেখে হাসির রোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে।
ভিডিওতে দেখা সাপটি বিষধর কিনা জানা যায়নি। ২৪ সেকেন্ডের এ ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে রাস্তার একপাশ থেকে যাচ্ছিল সাপটি। তার পরে আচমকা রাস্তার পাশে থাকা একটা জুতো মুখে নিয়ে নেয়। এর পরে জুতোটা মুখে নিয়েই চলে যেতে থাকে সাপটি। এমন ভিডিও আগে কখনও কেউ দেখেননি। আর এ ভিডিও ঘিরে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে হাসির রোল।
নেটিজেনরা ভিডিওটি নিয়ে ট্রোল করছেন। তাদের মধ্যে একজন মন্তব্য করেন, সাপটা হয়তো ভেবেছিল কোনও শিকার ধরেছে। কিন্তু আদতে এটা একটা জুতো সেটা বুঝতে পারেনি। তবে সাপটি শেষ পর্যন্ত জুতোটা নিয়ে কী করল, তা এখনও জানা যায়নি। ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন পেজ থেকে আপলোড করা হচ্ছে ভিডিওটি। সেই সঙ্গে প্রচুর লাইক এবং কমেন্ট আসছে ভিডিওটি নিয়ে।
ভিডিওটি কোন এলাকার এখনও স্পষ্ট নয়। তবে সোশ্যাল মিডিয়ায় অনেকেই সতর্ক থাকতে বলেন বিষধরকে নিয়ে। কারণ সাপের ভিডিও করতে গিয়ে আগেও অনেক বিপদ হয়েছে। ফলে এসব ক্ষেত্রে সতর্ক থাকাই সবচেয়ে ভালো। সূত্র : নিউজ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ