Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিপিএলে দল পাননি আশরাফুল-মুমিনুল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ৪:৩৯ পিএম

শেষ হল বিপিএল ২০২৩ (নবম) আসরের প্লেয়ার্স ড্রাফট। সাতটি ফ্র্যাঞ্জাইজির অংশগ্রহণে সম্পন্ন হয়ে গেল এই প্লেয়ার্স ড্রাফট। তবে বিপিএলে দল পাননি সাবেক টেস্ট অধিনায়ক মুমিনুল হক।

কেউ আগ্রহ দেখায়নি সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলের প্রতিও। তরুণ উদ্বোধনী ব্যাটার তানজিদ হাসান তামিমও ছিলেন দল না পাওয়াদের তালিকায়

বুধবার রাজধানীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয় বিপিএলের প্লেয়ার্স ড্রাফট। তাতে ২৬ জন ক্রিকেটারের সঙ্গে ‘সি’ ক্যাটাগরিতে ছিলেন মুমিনুল। এই ক্যাটাগরিতে পারিশ্রমিক ছিল ৩০ লাখ টাকা। ‘ই’ ক্যাটাগরিতে ৭১ জন ক্রিকেটারের সঙ্গে ছিলেন আশরাফুল। তার পারিশ্রমিক ছিল ১৫ লাখ টাকা। তাকেও নিতে আগ্রহী হয়নি কেউ।

২০ লাখ পারিশ্রমিকের ‘ডি’ ক্যাটাগরিতে ছিলেন তানজিদ হাসান তামিম। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের এই ওপেনারের প্রতিও আগ্রহ দেখায়নি কেউ।
প্লেয়ার্স ড্রাফটের প্রথম ডাকে সুযোগ পেয়েই লিটন দাসকে দলে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সিলেট স্টাইকার্স নিয়ে নেয় মুশফিকুর রহিমকে। ‘এ’ ক্যাটাগরির আরেক তারকা মাহমুদউল্লাহও শুরুর দিকেই দল পান। তাকে নেয় ফরচুন বরিশাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ