Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাসপাতালে নিরাপত্তারক্ষীর সঙ্গে কথা বলছেন ‘মৃত’ রোগী!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ৭:৫৬ পিএম

সম্প্রতি এমন এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে হাড় হিম হয়ে গিয়েছে নেটিজেনদের। আর্জেন্টিনার এক হাসপাতালের ভিডিওতে ভূতের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে এক নিরাপত্তাকর্মীকে। অন্তত এমনটাই দাবি করা হচ্ছে। ঠিক কী দেখা গিয়েছে ওই ভিডিওতে?

দেখা গিয়েছে হাসপাতালের এক কর্মী এমন এক জনের সঙ্গে কথা বলছেন যাকে দেখা যাচ্ছে না! আর্জেন্টিনার হাসপাতালের সেই ‘ভূত’ রোগীই এখন ভাইরাল। নেটিজেনদের একাংশের বক্তব্য, ওই অশরীরী আসলে ভূত! সোশ্যাল মিডিয়ার ক্যাপশানে দাবি করা হয়েছে, “ফিনোচিত্তো স্যানাটোরিয়ামের একটি প্রাইভেট কেয়ার সেন্টারের ভোর ৩টার সময়ের ফুটেজ এটি।” ওই সময় একাই নিরাপত্তাকর্মী হাসপাতালের রিসেপশনে বসেছিলেন। সেই সময় আচমকা হাসপাতালের স্বয়ংক্রিয় কাচের দরজাটি খুলে যায়। ভিডিওতে দেখা গিয়েছে, তখন নিরাপত্তাকর্মী চেয়ার থেকে উঠে সামনে এগিয়ে যান। এবং অদৃশ্য কোনও ব্যক্তির সঙ্গে কথা বলেন। প্রশ্ন হল কার সঙ্গে কথা বলছিলেন নিরাপত্তাকর্মী?

উত্তর শুনে গায়ে কাঁটা দিয়েছে নেটিজেনদের। আসলে এই বিষয়ে রাতের দায়িত্বে থাকা ওই নিরাপত্তাকর্মীকে প্রশ্ন করা হলে তিনি যে নাম বলেন, তাতে বেজায় অবাক হয়েছেন ডাক্তার-নার্স সকলে। হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য, নিরাপত্তারক্ষী যে রোগীর বিবরণ দিয়েছেন সেই মহিলা এক দিন আগে মারা গিয়েছেন। তাহলে কি ভূতের সঙ্গেই ভোররাতে আলাপ করলেন নিরাপত্তাকর্মী! নেটিজেনদের একাংশের ভয়ে শিউরে উঠেও তেমনটাই দাবি করছেন।

যদিও অনেকেই ভূতুড়ে দাবি মানতে রাজি হয়নি। তাদের বক্তব্য, ভিডিওটিকে ভাইরাল করার জন্যই ভূতের গল্প ফাঁদা হয়েছিল। আসলে নিরাপত্তাকর্মী মিথ্যে কথা বলছেন। তিনি আদৌ কাউকে দেখেননি। কিন্তু তারপরেই প্রশ্ন উঠছে, স্বয়ংক্রিয় কাজের দরজাটি খুলল কীভাবে? এর উত্তর কিন্তু এখনও অবধি মেলেনি। সূত্র: ডেইলি মেইল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ