Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চমকে দিয়ে দ্বিতীয়ার্ধের শুরুতেই আর্জেন্টিনার জালে সউদি আরবের জোড়া গোল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ৫:৪২ পিএম | আপডেট : ৭:১৮ পিএম, ২২ নভেম্বর, ২০২২

চমকে দিয়ে দ্বিতীয়ার্ধের শুরুতেই আর্জেন্টিনার জালে সৌদির জোড়া গোল সৌদি আরবের। ম্যাচের প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকে আর্জেন্টিনা। তবে তবেচমকে দিয়ে বিরতি থেকে ফিরেই সমতা ফেরায় সৌদি আরব ২-১ গোলে এগিয়ে আছে।

ম্যাচের ৪৮ মিনিটে ফেরাস আল ব্রিকানের বাড়িয়ে দেওয়া বল থেকে দূরের পোস্ট দিয়ে গোল করেন সালেহ আল শেহরি। ম্যাচের ৫৩ মিনিটের মাথায় এগিয়ে যায় সৌদি আরাব। এবার গোল করেন আল-দাওসারী। এই গোলে ২-১ গোলে এগিয়ে গেল আরবের দেশটি।


প্রথমার্ধ শেষে ৪-০ গোলে এগিয়ে থাকার কথা আর্জেন্টিনার। তবে লিওনেল মেসিরা এগিয়ে আছে ১-০ গোলে। ম্যাচের বাকি তিনটি গোলই বাদ হয়েছে অফসাইডে। যেখনে একটি গোল ছিল মেসির ও দুইটি লাওতারো মার্টিনেজের।


ম্যাচের দশম মিনিটেই লিওনেল মেসির গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। পেনাল্টি থেকে গোলটি করেন তিনি। ২২ তম মিনিটে আরও একবার জালে বল জড়িয়েছিলেন মেসি। কিন্তু অফসাইডের কারণে সেটি বাতিল হয়।

এরপর ২৮ মিনিটে সৌদির জালে বল জড়ান লাওতারো মার্টিনেজ। কিন্তু অফসাইডে এবারও বাতিল হয় গোলটি। ভিআরএ চেকে গোলটি বাতিল করেন রেফারি। ৩৪ মিনিটের মাথায় আরও একবার অফসাইড থেকে গোল করেন মার্টিনেজ। একে একে তিনটি গোল বাতিল হয় আর্জেন্টিনার।

ম্যাচের প্রথম মিনিটেই সুযোগ তৈরি করেন মেসি। তার নেওয়া শট রুখে দেন সৌদি আরবের গোলরক্ষক আল ওয়াইস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ