Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

১০ ডিসেম্বর বিএনপির ঢাকা দখল! বাংলাদেশ-ভারতের তৃতীয় ওয়ানডে চট্টগ্রামে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ৫:১৫ পিএম | আপডেট : ৫:২২ পিএম, ২২ নভেম্বর, ২০২২

১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশ! দেশের বিভিন্ন জেলা ও বিভাগীয় শহরে বিএনপির চলমান সমাবেশ ঘিরে রাজনীতিতে উত্তাপ ছড়িয়েছে। এবার ঐ দিন ঢাকায় বাংলাদেশ ও ভারতের মধ্যকার খেলার সূচিতে আনা হলো পরিবর্তন।

মঙ্গলবার বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, সিরিজের তৃতীয় ওয়ানডে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের বদলে হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। অক্টোবরে ঘোষিত সূচিতে ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচই ছিল মিরপুরে। পরে টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলতে চট্টগ্রাম যাওয়ার কথা ছিল দুই দলের। নতুন সূচিতে চট্টগ্রামে একটি করে ওয়ানডে ও টেস্ট খেলবে তারা।

আগামী ১ ডিসেম্বর বাংলাদেশে আসবে পূর্ণশক্তির ভারত। মিরপুরে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ হবে ৪ ও ৭ ডিসেম্বর। পরে চট্টগ্রামে ১০ তারিখ হবে তৃতীয় ওয়ানডে। চট্টগ্রামেই ১৪ ডিসেম্বর শুরু হবে প্রথম টেস্ট। শেষ টেস্ট খেলতে মিরপুরে ফিরবে দুই দল। ২২ ডিসেম্বর হবে দ্বিতীয় ম্যাচটি। এই সিরিজে টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

রোহিত শর্মা, বিরাট কোহলিদের আগে ২৫ নভেম্বর বাংলাদেশে আসবে ভারতের ‘এ’ দল। দুটি চার দিনের ম্যাচ খেলবে তারা। প্রথমটি হবে ২৯ নভেম্বর। পরেরটি শুরু ৫ ডিসেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ