Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গুলশানে ম্যানহোলে পড়ে আহত জার্মান উপরাষ্ট্রদূত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ১১:২৩ এএম

রাজধানীতে ঢাকনাবিহীন ম্যানহোলে পড়ে আহত হয়েছেন ঢাকায় নিযুক্ত জার্মানির উপরাষ্ট্রদূত জা জেনোস্কি। হুইলচেয়ারে বসা অবস্থায় নিজের জখম পায়ের ছবি দিয়ে টুইট বার্তায় এ তথ্য জানান তিনি।

সোমবার (২১ নভেম্বর) এক টুইট বার্তায় জা জেনোস্কি জানান, ঢাকাকে তিনি পছন্দ করেন। তবে তিনি জানতেন, পথ চলতে যত সতর্কই থাকুক, রাতে নগরীর ঢাকনাবিহীন ম্যানহোলের একটিতে পড়বেই!

টুইটে দ্রুত সেরে ওঠার জন্য সবার শুভকামনা চেয়েছেন তিনি। যাতে বাংলাদেশ ঘুরে দেখার জন্য সুস্থ হয়ে আবার ফিরতে পারেন জার্মানির এ উপরাষ্ট্রদূত।

এদিকে, জা জেনোস্কির এই টুইট ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলামের নজরে এসেছে। মেয়র এ ঘটনায় দুঃখ প্রকাশ করে জানতে চেয়েছেন, ঢাকনাবিহীন ম্যানহোলটি কোথায়, যাতে তা মেরামত করা যায়।

মেয়রের জবাবে সন্তোষ প্রকাশ করে উপরাষ্ট্রদূত আরেকটি টুইটে জানান, খোলা ম্যানহোলটি গুলশানের ৮০ নম্বর সড়কে নরডিক ক্লাবের কাছাকাছি, যেখানে অনেক বিদেশি সন্ধ্যায় হাঁটতে বের হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ