Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়ানডে সিরিজ হারল টি-টোয়েন্টির বিশ্বসেরা ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ৫:১২ পিএম

ওয়ানডে ফর্মেটে ফিরেই স্বরূপে স্টিভেন স্মিথ। অল্পের জন্য সেঞ্চুরি বঞ্চিত! সাথে মারনাশ লাবুশানে, মিচেল মার্শও পেলেন দুই ফিফটিতে বেশ ভালো পুঁজি পায় পায় মিচেল স্টার্কের অস্ট্রেলিয়া। এরপর এই পেসারের ঝাঁজের সঙ্গে জস হ্যাজেলউড, অ্যাডাম জাম্পারাও অবদান রাখলে লড়াই জমাতে পারেনি টি-টোয়েন্টির বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ড।

 

শনিবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ইংল্যান্ডকে ৭২ রানে হারিয়েছে অস্ট্রেলিয়া। ফলে এক ম্যাচ বাকি থাকতেই জিতে নিয়েছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। টস জিতে প্রথমে ব্যাট করে স্মিথের ৯৪, লাবুশানের ৫৮ আর মার্শের ৫০ রানে ২৮০ রানের পুঁজি পায় স্বাগতিকরা।

 

জেমস ভিন্স, স্যাম বিলিংসের ফিফটি পরও স্টার্কের ঝাঁজে ইংল্যান্ড গুটিয়ে যায় ২০৮ রানে। ৪৭ রানে ৪ উইকেট নিয়ে দলের জয়ে বড় অবদান বাঁহাতি পেসার স্টার্জের। ৩৩ রানে ২ উইকেট নেন আরেক পেসার হ্যাজেলউড। লেগ স্পিনে জাম্পা ৪৫ রানে নিয়েছেন ৪ উইকেট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ