Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলা হবে, তবে লাঠিসোটা নিয়ে যাতে না হয়: পরিকল্পনামন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২২, ১১:২৬ পিএম

দেশের রাজনীতির প্রেক্ষাপট তুলে ধরে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, চারদিকে শুনছি প্রদর্শনী হবে, খেলা হবে- অনেক কিছুই হবে। খেলা হবে এটা ভালো, সুস্থ সমাজের পরিচয়। তবে খেলাধুলা লাঠিসোটা নিয়ে যাতে না হয়। খেলা হোক তবে কোনো সড়ক, নদীপথ, রেলপথ যেন বন্ধ না হয়।

শুক্রবার (১৮ নভেম্বর) বাপা ফুডপ্রো এক্সপোর অষ্টম আসর উদ্বোধনের সময় মন্ত্রী এসব কথা বলেন। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এ আসর চলবে ২০ নভেম্বর পর্যন্ত। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাপা ফুডপ্রো ইন্টারন্যাশনাল এক্সপোর সভাপতি এবং দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আহসান খান চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন, বাপার সাবেক সভাপতি ও এফবিসিসিআই’র সাবেক পরিচালক এস এম জাহাঙ্গীর হোসাইন, বাপার সাবেক সভাপতি এ এফ এম ফখরুল ইসলাম মুন্সী, এবারের আয়োজক কমিটির সদস্য মো. শহীদুল ইসলাম প্রমুখ।

বাপা ফুডপ্রো ইন্টারন্যাশনাল এক্সপোর সভাপতি এবং প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরী পরিকল্পনামন্ত্রীকে এক্সপো ঘুরে দেখান

অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে রাজনৈতিক খেলা প্রসঙ্গে পরিকল্পনামন্ত্রী বলেন, ভয়ংকর খেলা যদি হয় তাহলে ক্ষতি কার হবে? ওইসব লোকের ক্ষতি হবে, যারা ক্ষেতে-খামারে কাজ করে, রিকশা চালায়, রেলগাড়ি চালায়, কুলি বাজারে বাজার মাথায় নিয়ে রোজগার করে তাদের ক্ষতি হবে। আমার খাবার আমি ঠিকই পাবো। তবে তারা কেউ কেউ না খেয়ে থাকবে। তারা সন্তানের জন্য খাবার কিনতে পারবে না। আমরা যারা লাঠিসোটা নিয়ে হুমকি ধামকি দিচ্ছি, এটা করে ফেলবো, ওটা করে ফেলবো, অমুক তারিখের পরে সব শেষ করে দেবো- এটা কিন্তু ভালো কাজ নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ