Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সদরপুরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৩

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২২, ৮:২৩ পিএম

ফরিদপুরের সদরপুর উপজেলায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এসময় মো. হীরা (১৯) নামের একজন গুরুতর আহত হয়।

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুর আড়াই টার দিকে উপজেলার আকোটের চর ইউনিয়নের মনিকোঠা বাজারের পাশে এ সড়ক দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন, সদরপুর উপজেলার হানিফের ডাঙ্গী এলাকার আ: গফফারের ছেলে রিমন (১৮) ও অপরজন একই উপজেলার সারেং ডাঙ্গী এলাকার ইউনুস মাস্টারের ছেলে তামিম (১৭)।

অপরদিকে, আহত হীরা একই উপজেলার হানিফের ডাঙ্গী এলাকার লুৎফর রহমানের ছেলে।


জানা যায়, সুজুকি জিক্সার ১৫০ সিসি মোটরসাইকেল যোগে সদরপুর থেকে মনিকোঠা যাওয়ার পথে সদরপুর উপজেলার আকোটের চর ইউনিয়নের মনিকোটা বাজারের পাশের একটি পাকা রাস্তার ওপর পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সদরপুরগামী ডিসকভার মোটরসাইকেল ১২৫ সিসির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে তামিম (১৬) ও রিমন (১৮) এবং মো. হীরা (১৯) নামের তিনজন মারাত্মক আহত হয়। খবর পেয়ে সদরপুর থানা পুলিশ ও স্থানীয় লোকজন ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে রিমন ও হীরাকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং তামিমকে চরভদ্রাসন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তামিম ও রিমনকে মৃত ঘোষণা করেন। আহত হীরা সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের সত্যতা নিশ্চিত করেছেন সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার।

তিনি বলেন, দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। এ ঘটনায় সদরপুর থানায় একটি অপমৃত্যু মামলা পক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুখোমুখি সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ