Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অটোরিকশা থেকে ঝাঁপ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২২, ১২:০৫ এএম

মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদ জেলায় যৌন হয়রানি থেকে বাঁচতে একটি ১৭ বছর বয়সী মেয়ে একটি দ্রæতগামী অটোরিকশা থেকে ঝাঁপ দিয়েছে। ঘটনাটি একটি সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হয়েছে এবং গত বুধবার থেকে টুইটারে ভাইরাল। মেয়েটি লাফ দিয়ে কংক্রিটের ব্যস্ত রাস্তায় পড়ে এবং মাথায় গুরুতর আঘাত পায়। ভাগ্যক্রমে, পথচারীরা তাকে সাহায্য করতে এগিয়ে আসেন। বর্তমানে সে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ঘটনাটি ঘটে ১৩ নভেম্বর যখন কিশোরী তার টিউশন ক্লাসে যোগ দেওয়ার পরে রাত ১২টার দিকে অটোতে উঠেছিল। চালক মেয়েটিকে আলাপচারিতায় জড়ানোর চেষ্টা করেন। মিরর নাউ-এর উদ্ধৃতি অনুসারে প্রথমে তিনি তাকে সহজ প্রশ্ন জিজ্ঞাসা করেন, কিন্তু পরে যৌন মন্তব্য করেন। ভয় পেয়ে সে গাড়ি থেকে লাফ দেওয়ার সিদ্ধান্ত নেয়।

যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা আইনের (পকসো) অধীনে ঔরঙ্গাবাদের ক্রান্তি চক থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সর্বশেষ খবর অনুযায়ী অটোচালককে গ্রেফতার করা হয়েছে। সূত্র : মিরর নাউ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ