Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিআরইউ-নগদ মিডিয়া ফুটবলে সেরা চ্যানেল আই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২২, ৮:৪৮ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে এবং বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ‘নগদ’ এর পৃষ্ঠপোষকতায় সদ্য শেষ হওয়ায় ডিআরইউ মিডিয়া কাপ ফুটবলে সেরার খেতাব জিতেছে চ্যানেল আই। বৃহস্পতিবার দুপুরে শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনালে ৩-১ গোলে অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজ২৪ডটকমকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় চ্যানেল আই। বিজয়ী দলের স্ট্রাইকার সাইফুল ইসলাম জুয়েল দু’টি এবং রাহুল কান্তি রায় একটি গোল করেন। জাগো নিউজের হয়ে একমাত্র গোলটি শোধ দেন সাঈদ শিপন।

ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন সাইফুল ইসলাম জুয়েল (চ্যানেল আই)। ৭ গোল করে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন ডেইলী স্টারের হাসনাত শাহীন। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন চ্যানেল আইয়ের রাহুল কান্তি রায়।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়–য়া। এসময় বিশেষ অতিথি ছিলেন জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার মোহাম্মদ কায়সার হামিদ ও নগদের নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট। ডিআরইউ’র সভাপতি নজরুল ইসলাম মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব ও ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ